সর্বশেষ আপডেট : ২ মিনিট ২২ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কয়েক বছরের মধ্যে বাদাঘাট এলাকা উন্নত শহরে পরিণত হবে —- আশফাক আহমদ

DSC06882নির্মাণাধীন সিলেট কেন্দ্রীয় কারাগারকে কেন্দ্র করে সদর উপজেলার বাদাঘাট এলাকা আগামী ৪/৫ বছরের মধ্যে উন্নত মিনি শহরে পরিণত হবে বলে জানিয়েছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ। তিনি বলেন- বাদাঘাট এলাকায় সিলেট কেন্দ্রীয় কারাগার নির্মাণের ফলে এই এলাকার মানুষের আর্ত-সামাজিক উন্নয়নে ব্যাপক হবে। ইতোমধ্যে সিলেটসহ দেশের বিভিন্ন অঞ্চলের মানুষ বাদাঘাটমুখী হয়ে উঠেছেন। বিভিন্ন স্থাপনা গড়ে উঠছে। বাদাঘাটে পল্লীবিদ্যুতের একটি সাবস্টেশন নির্মিত হয়েছে। সদর উপজেলার প্রায় সব এলাকায় বিদ্যুৎ পৌঁছে গেছে। আংশিক যেসব এলাকা এখনো বাকি রয়েছে, সেইসব এলাকায়ও দ্রুত বিদ্যুৎ পৌঁছে যাবে।
বুধবার সিলেট সদর উপজেলার নলকট সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে নলকট পূর্ব ও পশ্চিমপাড়ায় সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর আওতায় ৩২টি পরিবারের মধ্যে বিদ্যুৎ সংযোগের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।
নলকট গ্রামের মুরব্বী গোলাম নূর মিয়ার সভাপতিত্বে ও সাংবাদিক মো. ওলিউর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে তিনি আরো বলেন- আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখে কিছু মানুষের গা জ্বালা করে। তারা চায় না আওয়ামী লীগ উন্নয়ন করুক। কারণ আওয়ামী লীগের প্রতি সাধারণ মানুষের যে আস্থা এবং বিশ্বাস দেখে তাদের ভয় হয়। তারা চায় জনগন থেকে আওয়ামী লীগ সরকার দূরে থাকুক। আওয়ামী লীগ যে সাধারণ মানুষের দল, তা তারা ভুলে যায়। এসময় তিনি সরকারের শিক্ষা, যোগাযোগ, কৃষিসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা- তুলে ধরেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ৮ নং কান্দিগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিন, পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ডিজিএম (কারিগরি) প্রকৌশলী মো. ইমদাদুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন- নলকট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালিক মামুন।
মোহাম্মাদিয়া-আলহাজ্ব মাওলানা আব্দুল বারী (রহ.) জামে মসজিদের সানী ইমাম হাফিজ হুসাম উদ্দিনের পবিত্র কোরআন তেলায়াতের মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নলকট গ্রামের বিশিষ্ট মুরব্বী হাজী নুর মিয়া, হাজী আরমান আলী, হাতিক উল্লাহ, নলকট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শফিকুর রহমান, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহনুর আল, সাবেক ইউপি সদস্য মনির আলী, রফিকুল হক, আজিজুর রহমান রফিক, কামাল আহমদ, সোহেল আহমদ, আব্দুল করিম বাচ্চু, ছাত্রনেতা সেলিম আহমদ, আলী বাহার, শামীম আহমদ, মাহবুব আলম, সাখাওয়াত হোসেন ফাহিম প্রমুখ।-সংবাদ বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: