সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুই দেশ ভ্রমনে মৌসুমী-সানি

41বিনোদন ডেস্ক :: আগামী ২১ মে কানাডার টরেন্টোতে বসছে দুই দিনব্যাপী ‘রূপায়ণ বাংলাদেশ ফেস্টিভাল-২০১৬’। আর এতে যোগ দিতে বৃহস্পতিবার সকালে ঢাকা ছেড়েছেন চিত্রনায়িকা মৌসুমী ও অভিনেতা ওমর সানী। উৎসব শেষে যুক্তরাষ্ট্রেও যাওয়ার কথা রয়েছে এই তারকা দম্পতির। সেখানে ছেলে ফারদিনের সঙ্গে কয়েকটা দিন কাটিয়ে আসবেন।

আগামী ২১ ও ২২ মে কানাডার টরেন্টোতে অনুষ্ঠিতব্য ‘রূপায়ণ বাংলাদেশ ফেস্টিভাল-২০১৬’ অংশ নিতে বৃহস্পতিবার ঢাকা ছেড়েছেন তারকা দম্পতি মৌসুমী ও ওমর সানী। টরন্টো থেকে ২৪ মে যুক্তরাষ্ট্রে যাবেন তারা। সেখানে ছেলের সঙ্গে কিছুদিন কাটিয়ে চলতি মাসের শেষে ঢাকায় ফেরার কথা রয়েছে তাদের।

ওমর সানী-মৌসুমীর ছেলে ফারদিন এহসান স্বাধীন যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে চলচ্চিত্র বিষয়ে উচ্চতর ডিগ্রি নিচ্ছেন। তাছাড়া ১৫ মে থেকে হলিউডের নির্মাতা কেনি গেজ ও ডেভন ডাউনের সঙ্গে ‘সিনথিয়া’ ছবির সহকারি পরিচালক হিসেবে কাজও শুরু করেছেন।

উল্লেখ্য, ‘রূপায়ণ বাংলাদেশ ফেস্টিভাল-২০১৬’ এ মৌসুমী ও ওমর সানি ছাড়াও অংশ নিচ্ছেন চিত্রনায়ক ফেরদৌস, সংগীতশিল্পী সামিনা চৌধুরী ও আঁখি আলমগীর, অভিনেতা আজিজুল হাকিম, উপস্থাপক খন্দকার ইসমাইল, নির্মাতা জিনাত হাকিমসহ আরো অনেকেই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: