সর্বশেষ আপডেট : ১ মিনিট ১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইপিএল থমকে দিলো একটা কুকুর!

27নিউজ ডেস্ক :: সত্যিকার অর্থেই স্রেফ একটা কুকুর থমকে দিলো ভারতীয় ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। বিশাখাপটনেমে আইপিএলের খেলা চলাকালে এই ঘটনা ঘটলো – হাজির হল একটা বেওয়ারিশ কুকুর।

আর এর কারণে, রাইজিং পুনে সুপারজায়ান্টস ও দিল্লি ডেয়ারডেভিলসের ম্যাচের সময় মাঠে ঢুকে খেলাই বন্ধ করে রাখলো কিছুক্ষণের জন্য। দিল্লি তখন ফিল্ডিংয়ে, ব্যাটিংয়ে পুনে। বেয়াড়া কুকুরটা তখনই ঢুকে পড়লো মাঠে।

খেলোয়াড়দের কেউ কেউ ভয় পেলেন। মাঠে এসে বসে পড়া কুকুরকে বাইরে তো বের করতে হবে! তো দায়িত্বটা নিতে চাইলেন দিল্লির টিনেজার ঋষাভ পান্ত। কুকুরটাকে বশে আনতে গেলেন। সেই কুকুর আদরে শুয়ে পড়ে মাঠে! স্টেডিয়াম ও গ্যালারিতে তখন হই চই। দর্শকরা বেশ মজা পেয়েছেন।

পান্তের ব্যর্থতায় এগিয়ে এলেন দিল্লির দক্ষিণ আফ্রিকার অল রাউন্ডার ক্রিস মরিস। মাঠ থেকে বের করতে কুকুরটাকে উৎসাহিত করতে এটা ওটা করলেন। এর মধ্যে অস্ট্রেলিয়ান পেসার ন্যাথান কল্টার-নাইল এসে নীল তোয়ালে নেড়ে যেন সন্ধির প্রস্তাব দিলেন কুকুরটিকে!

এই সময়ে মাঠে ঢুকে পড়েন মাঠকর্মীদের কেউ কেউ। তাদের তাড়া খেয়ে শেষ পর্যন্ত লাইমলাইটের আলো থেকে দৌড়ে মাঠের বাইরে যেতে বাধ্য হয় কুকুরটা!

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: