সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৫ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাঝরাতে সুন্দরী নারীদের ভয়ংকর ফাঁদ! (ভিডিও)

6নিউজ ডেস্ক : রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে ওঁৎ পেতে থাকে মাঝ বয়সী সুন্দরী নারীরা। গুলিস্তান, মিরপুর, গাবতলী, সায়েদাবাদসহ বিভিন্ন স্থানে সক্রিয় রয়েছে এ চক্র। সুন্দর স্মার্ট এবং ধনী ব্যক্তিরাই এদের জালে ধরা পড়ে।
মান সন্মান এবং জীবনের ভয়ে সবকিছু দিয়ে চুপ করে বাসায় ফিরে যান এ জালে ফেঁসে যাওয়া মানুষ। তাদের সঙ্গে যা ঘটে তা কাউকে বলতেও পারে না। তাই নিরবে প্রতিবাদ ছাড়াই সহ্য করে নিতে হয় তাদের সঙ্গে হওয়া অপরাধ।
রাত ১০টার পরেই বাসা থেকে বের হন এই নারী প্রতারক চক্র। আর রাজধানীর বিভিন্ন মোড়ে মোড়ে বোরকা পড়া অবস্থায় দেখা যায় এদের। এরা ওখানে দাঁড়িয়ে খুঁজতে থাকে ভালো পোষাক পড়া পুরুষ। আর তাদের দেখা পেলেই নানান বাহানা (একা যেতে ভয় পাই, আপনি মোহাম্মদপুর যাচ্ছেন আমাকে একটু নিয়ে যান) দেখিয়ে তাদের সহযাত্রী হন।
মানবিকতা দেখিয়ে অনেকেই অনেকেই তাদের নিয়ে নেন রিকশা অথবা সিএনজিতে। গাড়িতে উঠে কিছু দূর যাওয়ার পরই শুরু ওই সুন্দরী নারীর তাণ্ডব। বুকে ছুড়ি ধরে এবং তার ইজ্জতের উপর হামলা করা হয়েছে এমন দাবি তুলে জোরে চিৎকার করার হুমকি দিয়ে ওই পুরুষের সঙ্গে থাকা সবকিছু লুটে নেয়।
মান সম্মান এবং জীবনের হারানোর ভয়ে সবকিছু দিয়ে খালি হাতে বাসায় ফিরতে হয় ওইসব নারীদের উপকার করা পুরুষদের। আর ওই নারী এটা জানেন যে, এখানে সে চিৎকার করলে সবাই তার পক্ষেই কথা বলবে। আর এই সুযোগটাই কাজে লাগায় তারা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: