সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নির্মাতা অনিমেষের সাথে বিয়ে নিয়ে যা বললেন ভাবনা

2বিনোদন ডেস্ক :: নির্মাতা অনিমেষ আইচ ও অভিনয়শিল্পী ভাবনার প্রেমের গুঞ্জন চলছে দীর্ঘদিন ধরে। মিডিয়ায় রোমান্টিক কাপল বলেও খ্যাতি আছে তাদের। যে কোন আচার-অনুষ্ঠানে প্রায়ই চোখে পড়ছে তাদের জোড়া উপস্থিতি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিজেদের ঘণিষ্ঠ ছবিতে ভক্তদের আড়চোখ কুড়িয়েছেন এ দু’জন।

এবার ভাবনা স্বয়ং মুখ খুললেন তাদের সম্পর্কের ব্যাপারে। আজ বুধবার ‘অনিমেষের সঙ্গে বিয়ের গুজব: মুখ খুললেন ভাবনা’ শীর্ষক এক ভিডিওতে ভাবনাকে এ প্রসঙ্গে কথা বলতে দেখা যায়। বাংলা পাপ্পারাজি নামের এক ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশিত হয়।

ভিডিওতে ভাবনা বলেন, মিডিয়ায় যারা কাজ করেন তাদের সাধারণ মানুষ অন্য আরেকটা জীব মনে করে, মানুষ না। মানুষ যখন উল্টা পাল্টা কিছু বলে বা খবর শোনে তখন পারিবারিক ও সামাজিকভাবে সমস্যার সম্মুখীন হতে হয়। এ বিষয়ে আমি এপ্রোপিয়েট কিছু বলবো না। আমার নাম ভাবনা, মানুষ আমাকে নিয়ে ভাববে আমি এটাই চাই।

ভাবনা আরো বলেন, আমি যদি বিয়ে হয় নিশ্চয়ই আমি ফেসবুকে এমন একটা ছবি দিয়ে কিছু জানাবো না। ওরকম কিছু হয় তাহলে আমি অবশ্যই জানাবো। আমিতো লুকিয়ে কিছু করতে পছন্দ করি না।

এ প্রসঙ্গের সূত্রে সঙ্গে আলাপকালে ভাবনা জানালেন, ‘বিয়ে নয় নাটক করছেন তিনি অনিমেষ আইচের সঙ্গে। সম্প্রতি অনিমেষের নির্মাণে ‘অশ্বডিম্ব’ নামে একটি সাত পর্বের নাটক করছেন ভাবনা। তার আরও একটি নাটকের স্ক্রীপ্ট ভাবনার হাতে আছে। তবে তা করবেন কি না এখনই বলতে পারছেন না এ অভিনেত্রী।

জানালেন, ঈদের নাটক নিয়ে ব্যস্ত আছেন তিনি। মাসুদ সেজানের ওয়াও নাটকের সিক্যুয়েলে কাজ করছেন। আরও দু’টি সাত পর্বের ধারাবাহিকে কাজের কথা রয়েছে তার।’

অচিরেই মুক্তি পাচ্ছে অনিমেষ আইচ নির্মিত ‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্রটি। এতে ভাবনার বিপরীতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: