সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে ৪ চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ ও সভা

01. daily sylhet jogonnathpur news2জগন্নাথপুর প্রতিনিধি:
জগন্নাথপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৪ চেয়ারম্যান প্রার্থীর সমর্থনে গণসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দিন ব্যাপী ৪ চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আমেরিকা প্রবাসী সাবেক চেয়ারম্যান আব্দুল হাফিজের মোটরসাইকেল প্রতীকের সমর্থনে ইউনিয়নের সুবিদপুর গ্রামে স্থানীয় ভোটারদের সাথে গণসংযোগ শেষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাফিজ বলেন, ইউনিয়নবাসী পরিবর্তন ও কাঙ্খিত উন্নয়ন চান। এ জন্য আমার মোটরসাইকেল প্রতীকের সমর্থনে ইউনিয়নে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমি নির্বাচিত হলে জনগণের কাজের লোক হিসেবে কাজ করে যাবো। ইউনিয়নের পানি নিস্কাশনের লক্ষে ২ টি স্লুইস গেইট বসানো হবে। আমি নির্বাচিত না হলেও বিদ্যুৎ সমস্যা সমাধানে আমার ব্যক্তি উদ্যোগে কাজ করবো।

রাণীগঞ্জ ইউনিয়নের আ.লীগ মনোনীত আরেক চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম রানার নৌকা প্রতীকের সমর্থনে ইউনিয়নের বিভিন্ন গ্রামে স্থানীয় ভোটারদের সাথে গণসংযোগ ও মতবিনিময় হয়। এ সময় চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম রানা বলেন, নৌকা প্রতীকের সমর্থনে ইউনিয়ন জুড়ে গণজোয়ার সৃষ্টি হয়েছে। নৌকার বিজয় নিশ্চিত করতে উপজেলা ও স্থানীয় আ.লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। আমি নির্বাচিত হলে ইউনিয়নের শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, বিদ্যুতায়নসহ সার্বিক উন্নয়নের নিরলসভাবে কাজ করে যাবো।

উপজেলার আশারকান্দি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. আইয়ূব খানের চশমা প্রতীকের সমর্থনে স্থানীয় পাইকপাড়া-নিউ মার্কেট এলাকায় স্থানীয় ভোটারদের সাথে গণসংযোগ শেষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বক্তব্য রাখেন, চেয়ারম্যান প্রার্থী আইয়ূব খান, সমাজকর্মী ছনর মিয়া, আব্দুল মালিক, আপ্তাব মিয়া, মতিন মিয়া, রাজন মিয়া, আক্তার মিয়া, হেলন মিয়া, ছুরুক মিয়া, মাহমুদ মিয়া, খালিছ মিয়া, দুরুদ মিয়া, দুদু মিয়া, রাশেদ আহমদ, লুৎফুর রহমান, জানু মিয়া, মকসুদ মিয়া, করিম মিয়া, সুজেল মিয়া, রশিদ মিয়া, লেবু মিয়া, লাইলুছ মিয়া, সুয়া মিয়া, মানিক মিয়া, মনির মিয়া, মনর আলী, সানুর মিয়া, আনাছ মিয়া, আজম আলী প্রমূখ। সভায় চেয়ারম্যান প্রার্থী আইয়ূব খান বলেন, আমার চশমা প্রতীকের সমর্থনে ইউনিয়ন জুড়ে গণজোয়ার সৃষ্টি হয়েছে। ইউনিয়নের সম্মানিত ভোটারগণ টাকার বিনিময়ে নয়, অন্তর থেকে আমাকে ভালবেসে চশমা প্রতীকে ভোট দিয়ে আবারো আমাকে নির্বাচিত করলে ইউনিয়নবাসীকে সাথে নিয়ে আমার অসমাপ্ত উন্নয়ন কাজ দ্রুত শেষ করতে আন্তরিকভাবে কাজ করে যাবো।

উপজেলার পাইলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান আপ্তাব উদ্দিনের নৌকা প্রতীকের সমর্থনে স্থানীয় স্বাধীন বাজারে স্থানীয় ভোটারদের সাথে গণসংযোগ কালে চেয়ারম্যান প্রার্থী আপ্তাব উদ্দিন বলেন, নৌকা প্রতীকের পক্ষে দলীয় নেতাকর্মীরা আন্তরিকভাবে কাজ করছেন। নির্বাচনে অন্য প্রার্থীদের কালো টাকার ছড়াছড়ি বন্ধ হলে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত হবে। আমি আবার নির্বাচিত হলে স্থানীয় বিএন উচ্চ বিদ্যালয় থেকে স্বাধীন বাজার হয়ে রাণীগঞ্জ বাজার পর্যন্ত রাস্তা পাকা করনের কাজ সম্পন্ন করতে এবং ইউনিয়ন কমপ্লেক্সের নতুন ভবন নির্মাণে আন্তরিকভাবে কাজ করবো।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: