সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪১ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অ্যাকাউন্টে বিপুল অর্থ, বলিউড নায়িকাকে নিয়ে সন্দেহ

48বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রীদের অনেকের চলাফেরা অন্যরকম। আর কারো কারো চলাফেরা চোখে পড়ে সবার। উদ্যাম জীবন যাপনে অভ্যস্ত অনেকের নাম প্রকাশ্যে এসেছে। যারা নানা কারণে বিতর্কিত হয়েছেন। এবার সেই তালিকায় নাম এসেছে বলিউডের একসময়ের অালোচিত অভিনেত্রী মমতা কুলকার্নির।

মাদক পাচারের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। অভিনেত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্ট ঘেঁটে বিপুল পরিমাণ অর্থের সন্ধান পাওয়া গেছে। গোয়েন্দাদের অনুমান তা মাদক পাচার সূত্রেই জমা পড়েছিল।

তিন সপ্তাহ আগে ভারতের মুম্বাই মিরর পত্রিকায় বলিউডের বিগত দিনের নায়িকা মমতা কুলকার্নির সঙ্গে মাদক পাচার চক্রের যোগসাজশ সম্পর্কে খবর প্রকাশিত হয়।

জানা যায়, থানে পুলিশ এই বিষয়ে তদন্তে নেমেছে। সাম্প্রতিক তদন্তে জানা গিয়েছে, অভিনেত্রীর বহুজাতিক ব্যাঙ্কের বদলাপুর শাখার ব্যাঙ্ক অ্যাকাউন্টে বিদেশ থেকে নিয়মিত মোটা পরিমাণ অর্থ জমা পড়েছে। ওই টাকা থানে ও মুম্বাইয়ের রিয়েল এস্টেট ব্যবসায়ে লগ্নি করা হয়েছে বলে মনে করছে পুলিশ।

গোয়েন্দাদের ধারণা, মাদক বেচা টাকাই রিয়েল এস্টেট ব্যবসায় লগ্নি করেছেন মমতা। এ ঘটনায় বলিউডের এক ডিস্ট্রিবিউটার এবং ফাইন্যান্সারকে জেরা করা হচ্ছে বলে জানা গিয়েছে। তাদের সঙ্গে মমতা কুলকার্নির নিয়মিত যোগাযোগ ছিল বলে তদন্তে জানা গেছে।

থানে পুলিশ কমিশনার পরমবীর সিং মমতার বিরুদ্ধে তদন্তের খবর স্বীকার করেল জানিয়েছেন, ‘আমরা ওর ব্যাঙ্ক লেনদেনের খতিয়ান পরীক্ষা করে দেখছি। ওই অ্যাকাউন্টে বিদেশ থেকে প্রচুর টাকা জমা পড়েছে। দেখা হচ্ছে ওই টাকা মাদক পাচার বা হাওয়ালা সূত্রে এসেছিল কি না।’

জানা গিয়েছে, অ্যাকাউন্টে এখনও ২০ লক্ষ টাকা পড়ে রয়েছে। ওই ব্যাঙ্কের ম্যানেজার সঞ্জয় শর্মাকে মঙ্গলবার জিজ্ঞাসাবাদ করেছেন অন্যান্টি নার্কোটিকস সেলের আধিকারিকরা।

জানা গিয়েছে, লন্ডন থেকে একাধিক বার মমতার অ্যাকাউন্টে মোটা টাকা জমা পড়ে। তবে টাকার সূত্র সম্পর্কে এখনও ধোঁয়াশা রয়ে গিয়েছে। ওই অ্যাকাউন্ট থেকে মমতার মালিকানাধীন ৩টি ফ্ল্যাটের রক্ষণাবেক্ষণের খরচ মেটানো হতো।

তবে আবাসন কর্মী ও বাসিন্দারা জানিয়েছেন, গত কয়েক বছরে তারা মমতার দেখা পাননি। জানা গিয়েছে, গত সাত বছরেরও বেশি তিনটি ফ্ল্যাট ফাঁকা পড়ে রয়েছে। বাজারে ওই তিন ফ্ল্যাটের মিলিত মূল্য বর্তমানে ১৫ কোটি টাকারও বেশি।

মুম্বাই পুলিশ সূত্রে খবর, বিয়ের পর এই সম্পত্তি মমতা কুলকার্নিকে উপহার দেন তার স্বামী ভিকি। কেন্দ্রীয় মাদক বিরোধী সংস্থা ও থানে পুলিশের তদন্তে আরও জানা গিয়েছে, আফ্রিকা ও ইউরোপে ভিকি বিশাল মাদক চক্র চালান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: