সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৩ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাশরাফি নয় অধিনায়ক এবার পাপন

45নিউজ ডেস্ক: ক্রিকেট খেলতে ২০মে মাঠে নামছে বাংলাদেশ-ইংল্যান্ড। সেখানে খেলতে এরই মধ্যে রওয়ানা হয়েছে বাংলাদেশ দল। এতক্ষন আপনার মনে হতে পারে মাশরাফিরা হঠাৎ করে ইংল্যান্ডে খেলতে যাচ্ছে কেনো? আসল ব্যাপারটা হলো- সেখানে ইংল্যান্ডের বিপক্ষে ঠিকই মাঠে নামবে বাংলাদেশ। তবে মাশরাফি-কুক দের বদলে সেখানে খেলবে বাংলাদেশের পার্লামেন্টের সদস্যরা এবং ব্রিটিশ পার্লামেন্টের সদস্যরা।

বিসিবির সভাপতি ও সংসদ সদ্যস্য নাজমুল হাসান পাপনের নেতৃত্বে আগামী ২০ মে ব্রিটিশ পার্লামেন্ট (সংসদ) ক্রিকেট দলের সাথে একটি প্রীতি ম্যাচে অংশ নিবে বাংলাদেশ সংসদীয় ক্রিকেট দলের ক্রিকেটাররা।

উক্ত ম্যাচে অংশগ্রহণ করতে আজ বুধবার সকালে লন্ডনের পথে উড়াল দিয়েছে বাংলাদেশ সংসদীয় ক্রিকেট দলের সদ্যস্যরা।

এই সফরে যাওয়ার আগে বেশ কয়েকদিন মিরপুরের হোম অব ক্রিকেটে অনুশীলন করেছে বাংলাদেশ সংসদ ক্রিকেট দলের ক্রিকেটাররা। তাই বলা চলে ভালো প্রস্তুতি নিয়েই এই সফরে যাচ্ছেন তারা।

ব্যাঙ্গক অব ইংল্যান্ড মাঠে ২০ তারিখ ব্রিটিশ পার্লামেন্টের মোকাবেলার পরদিন লর্ডসে ইংল্যন্ড ক্রিকেট বোর্ডের আয়োজন করা একটি ম্যাচ দেখার পাশাপাশি তাদের সাথে দুপুরের খাবারে অংশগ্রহন করবে বাংলাদেশ সংসদীয় ক্রিকেট দলের সদস্যরা।

বাংলাদেশ সংসদীয় ক্রিকেট দলঃ
নাজমুল হাসান পাপন (অধিনায়ক) , চিফ হুইপ আ স ম ফিরোজ , খালিদ মাহমুদ চৌধুরী , নসরুল হামিদ বিপু , সাইফুজ্জামান চৌধুরী জাভেদ , নাঈমুর রহমান দুর্জয় , ফাহিম বাবেল, চৌধুরী শাওন , মাহফুজুর রহমান মিতা , আব্দুল ওয়াদুদ দারা , আনোয়ারুল আবেদীন তুহিন ডিউক চৌধুরী , ফরহাদ হোসেন এবং শফিকুল ইসলাম শিমুল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: