সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাহরুখের ‘ম্যায় হু না’র সেই স্কুলে ববি

42বিনোদন ডেস্ক :: ২০০৪ সালে ভারতের দার্জিলিংয়ের সেন্ট পলস স্কুলে শাহরুখ খান অভিনীত ‘ম্যায় হু না’ ছবির চিত্রধারণ করা হয়েছিলো। তারপর থেকেই সিনেমা প্রেমীদের কাছে এই স্কুলের মর্যাদা বেড়ে যায়। সেই ধারাবাহিকতায় বলিউডের বেশ কয়েকটির ছবির শুটিং হয় সেখানে। তবে এবারই প্রথমবারের মতো বাংলাদেশি কোন ছবির চিত্রধারণ করা হলো সেন্ট পলসে।
সম্প্রতি ভারতের দার্জিলিংয়ে অবস্থিত সেন্ট পলস স্কুল প্রাঙ্গনে বাংলাদেশি চলচ্চিত্র ‘বিজলী’র চিত্রধারণ করেছেন নির্মাতা ইফতেখার চৌধুরী। চিত্রনায়িকা ববি বিপরীতে এ ছবিতে থাকছেন কলকাতার মডেল ও অভিনেতা রণবীর। দার্জিলিংয়ে প্রথম লটের শুটিং সম্পন্ন গত বৃহস্পতিবার দেশে ফিরেছেন ছবির নায়িকা।

সেন্ট পলস স্কুলে শুটিং করা প্রসঙ্গে ববি বলেন, ‘গল্পের প্রয়োজনেই এই স্কুলে শুটিং করা হয়েছে। তবে শুটিং করতে বেশ সমস্যা হয়েছে। আবহাওয়া কিছুটা প্রতিকূলে থাকায় শ্যুটিংয়ে বেগ পেতে হয়েছে গোটা ইউনিটকে। ভোর ৪টায় উঠতে হতো সবাইকে। কারণ আলোর স্বল্পতার কারণে সকাল-সকাল শুটিং চলে যেতে হতো। তাছাড়া বৃষ্টির বিড়ম্বনা তো ছিলোই’।

গত ২৩ এপ্রিল রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ববির নিজ প্রোডাকশন ববস্টার ফিল্মসের ব্যানারে নির্মিত ‘বিজলী’ ছবির মহরত অনুষ্ঠিত হয়। এটি পরিচালনা করছেন ইফতেখার চৌধুরী। এরপর ২৭ এপ্রিল ছবির গোটা ইউনিট উড়াল দেয় কলকাতায়। আর দুদিন পর চলে যায় দার্জিলিংয়ে। সেখানে শ্যুটিংশেষে ৯ মে কলকাতায় ফিরেন তারা। শিগগিরই রাজধানী ঢাকাসহ গাজীপুরের বিভিন্ন লোকেশনে ‘বিজলী’র দ্বিতীয় লটের শুটিং শুরু হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: