সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ২১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিমানবন্দরে নববধু নিখোঁজ, অসহায় স্বামী

39নিউজ ডেস্ক ::
নয়া দিল্লিতে ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের বাথরুম থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছেন নববিবাহিত এক নারী। তিনি তার স্বামীর সঙ্গে হানিমুন শেষে দেশে ফিরছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় তিনি ওই বিমানবন্দরে টার্মিনাল ১ সি-এর বাথরুমে গিয়ে নিখোঁজ হন। এতে বিস্মিত তার স্বামী।

এ খবর দিয়ে অনলাইন এনডিটিভি বলেছে, হানিমুন শেষে ওই নববিবাহিত দম্পতি মঙ্গলবার একটি বিমানে করে বাগডোগ্রা থেকে দিল্লিতে অবতরণ করেন। সেখান থেকে তাদের লক্ষেèৗগামী ফ্লাইট ধরার কথা ছিল। কিন্তু তার কিছুক্ষণ আগে ওই নববধু কানে হাতে ফোন নেন এবং তার স্বামীকে বলেন, এক মিনিটের মধ্যে আসছি। এ কথা বলে তিনি বাথরুমে প্রবেশ করেন। স্ত্রীকে শেষবারের মতো তখনই দেখেছেন ওই বর। কিছুক্ষণ অপেক্ষার পর তিনি উদ্বিগ্ন হয়ে পড়েন এবং একজন নারীকে তার স্ত্রীর ছবি দেখিয়ে বাথরুমে চেক করতে অনুরোধ করেন। তার অনুরোধের কিছুক্ষণ পরে ফিরে আসেন ওই নারী। তিনি জানান, ছবির এই নারীর মতো কেউ নেই বাথরুমে। এরর ওই ব্যক্তি তার স্ত্রীর সন্ধান করেন পুরো বিমানবন্দর।

তারপর সিআইএসএফ কর্মকর্তাদের সহায়তা চান। শুরু হয় অভিযান। তারাও ব্যর্থ হন। কোথাও খুঁজে পাওয়া যায় না তাকে। পরে তারা ওই এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করেন। তাতে দেখা যায়, নীল শাড়ি পরা ওই নববধু সন্ধ্যা ৬টা ১৪ মিনিটে বাথরুমে প্রবেশ করেন। এর তিন মিনিট পরে বোরকা পরা একজন নারী বেরিয়ে যান। ক্যামেরায় ধারণ করা ছবিতে দেখা যায়, বোরকা পরা এই নারী বের হয়ে যাওয়ার একটি পথের দিকে যান। সেটি ভিআইপি পার্কিং এলাকা। এখানে একজন পুরুষের সঙ্গে সাক্ষাত হয় তার। তারপর তারা একসঙ্গে এগিয়ে যান।

এরপর সিসিটিভিতে আর কিছু দেখা যায় নি। এ সিসিটিভি ফুটেজটি হতভাগ্য ব্যক্তিকে দেখাতে তিনি ওই বোরকা পরা নারীকে নিজের স্ত্রী হিসেবে দাবি করেন। বলেন, তার শরীরের গঠন ও তার স্ত্রীর শরীরের গঠন একই। তবে এক্ষেত্রে তিনি শতভাগ নিশ্চিত নন। ফলে সিআইএসএফ এ ঘটনাকে অপহরণ বা মানব পাচার হিসেবে নিয়েছে। তবে এখন রিপোর্টে বলা হচ্ছে, ওই নারী আসলে তার স্বামীকে ইচ্ছাকৃতভাবে ত্যাগ করেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: