সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশে আর আসবেন না হিথ স্ট্রিক!

Hith-Stick20160518101321খেলাধুলা ডেস্ক:
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বোলিং কোচ হিসেবে আর দায়িত্ব পালন করবেন না হিথ স্ট্রিক! ভারতের সংবাদ মাধ্যমের যে খবর বেরিয়েছে, অন্তত এখন এটাই সত্যি বলে ধরে নিতে হচ্ছে বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের। বর্তমানে তিনি কাজ করছেন আইপিএলে গুজরাট লায়ন্সের কোচ হিসেবে।

ভারতীয় পত্রিকা দ্য হিন্দুতে রিপোর্ট করা হয়েছে, ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইর ক্রিকেট অ্যাকাডেমি, এনসিএতে বোলিং কোচের চাকরির জন্য আবেদন করেছেন হিথ স্ট্রিক নিজেই। নিজের জীবনবৃত্তান্তসহ আবেদন পত্র জমা দিয়েছেন ব্যাঙ্গালুরুভিত্তিক এনসিএ কর্তৃপক্ষের কাছে। বিষয়টা নিশ্চিত করেছেন হিথ স্ট্রিকের লন্ডনভিত্তিক এজেন্ট টম হাওয়ার্ড।

আবেদন জমা দেয়া হয়েছে এনসিএ চেয়ারম্যান নিরঞ্জন শাহের কাছে। তিনি বিবেচনার জন্য আবেদনপত্রটি জীবনবৃত্তান্তসহ পাঠিয়ে দিয়েছেন বিসিসিআইয়ের হেড অফিসে যুগ্ম-সম্পাদক অমিতাভ চৌধুরীর কাছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরপরই বাংলাদেশের কোচ হিসেবে চুক্তির মেয়াদ শেষ হয়ে গিয়েছিল প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে এবং বোলিং কোচ হিথ স্ট্রিক। তবে বিসিবির কার্যনির্বাহী সভায় সিদ্ধান্ত নেয়া হয় অন্তত আরও দুই বছর তাদের চুক্তির মেয়াদ বাড়ানো হবে।

জানা গিয়েছিল চন্ডিকা হাথুরুসিংহে এবং হিথ স্ট্রিকরা বিসিবির সঙ্গে চুক্তি নবায়ন করতে আগ্রহী। হিথ স্ট্রিক নিজেই জানিয়েছিলেন বিসিবির প্রস্তাব তিনি গ্রহণ করবেন এবং চুক্তি নবায়ন করবেন।

তবে দীর্ঘ সময়ের জন্য বাংলাদেশ জাতীয় দলের কোন অ্যাসাইনমেন্ট না থাকায় আইপিএলে গুজরাটের কোচ হিসেবে দায়িত্ব নেন। সেখানেই তিনি ভারতীয় ক্রিকেট একাডেমীর কোচ হিসেবে দায়িত্ব নিতে আবেদন করলেন।

এনসিএ চেয়ারম্যান নিরঞ্জন শাহ বলেন, ‘হিথ স্ট্রিক হলেন একজন হাইপ্রোফাইল কোচ। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির (এনসিএ) জন্য তিনি খুবই কার্যকরী একজন কোচ হতে পারেন। কারণ আমরা এমনই একজন ফাস্ট বোলিং কোচ খুঁজছিলাম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: