সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৪২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জ-ওসমানীনগরে নির্বাচনী প্রচারে মাঠে নামছেন ইলিয়াসপত্নী লুনা!

Elias-Ali-With-Luna-copyশামিম আহমদ, বালাগঞ্জ::
সিলেটের বালাগঞ্জ-ওসমানীনগরে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিএনপি সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থীদেরকে বিজয়ী করতে মাঠ নামছেন ‘নিখোঁজ’ বিএনপির কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এম ইলিয়াসপত্নী তাহসিনা রুশদির লুনা। এমন গুঞ্জন আর গুজবে ওই দুই উপজেলা বিএনপি নেতা-কর্মীদের মাঝে এখন অন্যরকম উদ্দীপনা বিরাজ করছে বলে জানাগেছে।

সূত্রে জানা যায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আগামী ২০ মে ঢাকা থেকে সিলেটে আসছেন তাহসিনা রুশদির লুনা। তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সমর্থিত চেয়ারম্যান প্রার্থীদের পক্ষে বিভিন্ন জায়গায় গণসংযোগ,উঠান বৈঠক করতে পারে বলে এমন খবর এলাকায় ছড়িয়ে পড়েছে। ইলিয়াসপত্নী বালাগঞ্জ-ওসমানীনগের আসার বিষয়টি নিশ্চিত করেন, সিলেট জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক ও ইলিয়াস আলীর একান্ত সচিব মঈনুল হক।

তিনি বলেন, বালাগঞ্জ-ওসমানীনগরের কয়েকটি ইউনিয়নে বিএনপি মনোনীত প্রার্থীদের পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারনা করার জন্য ভাবি (লুনা) আগামী শুক্রবার সিলেটে আসবেন। প্রথমে বালাগঞ্জ উপজেলার কয়েকটি ইউনিয়নে নির্বাচনী প্রচার-প্রচারণা চালাবেন।

বিএনপির শীর্ষ নেতারা জানান, ইলিয়াসপত্নী ইউনিয়ন নির্বাচনে আগে সিলেটে আসতে পারেন। তবে তিনি দলীয় প্রার্থী পক্ষে মাঠে নামলে গণজোয়ার সৃষ্ঠি হবে। তারা মনে করেন, বালাগঞ্জ-ওসমানীনগর বিএনপি একটি শক্তিশালী দল। সেখানে ইলিয়াস পত্নীকে দলীয় প্রার্থীর পক্ষে মাঠে গণসংযোগ ও উঠান বৈঠকে অনুষ্ঠানে আনা হলে প্রার্থীদের বিজয় অনেকটা এগিয়ে যাবে এমটাই মনে করছেন তৃণমূল বিএনপির নেতারা। তিনি ইতিমধ্যে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার জন্য দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছে। যার ফলে নেতাকর্মীরা দলীয় প্রার্থীর পক্ষে কাজ চালিয়ে যাচ্ছেন। বিএনপির নেতারা আশাবাদি তাদের প্রার্থীদের বিজয় হবে।

এদিকে,তৃনমূল নেতাকর্মীরা জানান, ইলিয়াসপত্নী যদি দলীয় প্রার্থীর পক্ষে মাঠে কাজ করেন তাহলে প্রার্থীর বিজয় নিশ্চিতটা কয়েক ধাপ এগিয়ে যাবে। তারপর দলীয় সমর্থিত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে তৃনমূল নেতাকর্মীরা এলাকা ঘুরে বেড়াচ্ছেন। তারাও দলীয় সমর্থিত প্রার্থীদের অবস্থান শীর্ষ রয়েছে বলে মন্তব্য করেন।

জানা গেছে, দলীয় সমর্থিত প্রার্থী পেয়ে তৃণমূল নেতা-কর্মীদের নিয়েই বিরামহীন গণসংযোগ চালিয়ে যান চেয়ারম্যান প্রার্থীরা। এতে করে বিএনপির নেতা-কর্মীদের মাঝে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে নতুন করে উৎসাহ-উদ্দীপনা দেখা দেয়।

এমতাবস্থায় বিএনপির প্রভাবশালী নেতা ‘নিখোঁজ’ এম ইলিয়াস আলীপত্নী তাহসিনা রুশদির লুনা ঢাকা থেকে বালাগঞ্জ-ওসমানীনগরে এসে দল সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থীর জন্য মাঠের প্রচার-প্রচারণায় নামতে পারেন বলে জোর গুঞ্জন শুরু হয়েছে বিএনপির সর্বস্তরের নেতা-কর্মীদের মধ্যে। নেতা-কর্মীরা মনে করছেন, লুনা মাঠে নামলে এবার ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থীদের বিজয় সহজ হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: