সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১০ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধরা-ছোঁয়ার বাইরে মুস্তাফিজ

142664_1খেলাধুলা ডেস্ক:
মুস্তাফিজের জনপ্রিয়তার কাছে আইপিএলের তরুণ ক্রিকেটাররা যোজন-যোজন পিছিয়ে। সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচনের অনলাইন জরিপে বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের ধারেকাছেও নেই কেউ।

মঙ্গলবার পর্যন্ত প্রাপ্ত ফলাফলে মুস্তাফিজ যেখানে ৯৮ শতাংশ ভোট পেয়ে শীর্ষে অবস্থান করছেন তখন তার প্রতিদ্বন্দ্বী আরো চার উদীয়মান সম্মিলিতভাবে পেয়েছে মাত্র ২ শতাংশ ভোট!

আইপিএলের নবম আসর মাতানো হাতে গোনা কয়েকজন বিশ্বসেরা ক্রিকেট তারকার মাঝে অন্যতম বাংলাদেশি পেসার মুস্তাফিজ। নবম আসরে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন টাইগার এই পেসার। আইপিএলের অফিসিয়াল পেজে নতুন একটি বিভাগ চালু হয়েছে।

যেখানে ভোটিংয়ের মাধ্যমে নির্বাচন করা হচ্ছে সেরা উদীয়মান খেলোয়াড়। ‘Emerging Player of the Season’ শিরোনামে অনলাইনে ভোটের মাধ্যমে সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচনের প্রক্রিয়াটি করা হচ্ছে। অনলাইনে এই ভোট প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবেন যে কেউ।

আইপিএলের উদয়ীমান খেলোয়াড় নির্বাচনের তালিকায় আরো রয়েছেন ভারতের জাসপ্রিত বুমরাহ, মুরুগান অশ্বিন, শিভিল কৌশিক, ক্রুনাল পান্ডে, লোকেশ রাহুল, বারিন্দ্রান স্রান, রিশব প্যান্ট ও অস্ট্রেলিয়ার কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: