সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিক্ষককে অপদস্থ করা চরম অসভ্যতা : সিলেটে তথ্যমন্ত্রী

23ডেইলি সিলেট নিউজ :: সিলেটে এসে পৌছেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। মঙ্গলবার সন্ধ্যায় নির্ধারিত সফরে সিলেট আসার কথা থাকলেও বিরূপ আবহাওয়ায় বিলম্বিত হয় তাঁর সফর। বুধবার সকালে সিলেট পৌঁছে প্রথমে শাহজালাল (র:) মাজার জিয়ারত করতে যান তিনি। এ সময় সাংসদ সেলিম ওসমানী কর্তৃক নারায়ণগঞ্জে শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে লাঞ্ছনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, “শিক্ষককে অপদস্থ করা চরম অসভ্যতা। আমি এর তীব্র নিন্দা জানাই”।

মন্ত্রী বলেন, “সরকার এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেবে”। আইনমন্ত্রী আনিসুল হক মঙ্গললবার জানিয়েছিলেন শিক্ষক অপদস্থ করার ঘটনাটি দণ্ডবিধিতে শাস্তিযোগ্য। এই বিষয়ে আইনমন্ত্রীর সাথে সহমত পোষণ করেন তিনি।

তবে আইনমন্ত্রীর বক্তব্যের কয়েকঘন্টার মধ্যেই পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয় কমিটি লাঞ্ছিত শিক্ষক শ্যামল কান্তিকে উল্টো বরখাস্ত করেছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, “স্কুল কলেজের পরিচালনা পর্ষদ স্বাধীনভাবে পরিচালিত হয়। সুতরাং তারা কি সিদ্ধান্ত নেবে এটা তাদের ব্যাপার।”

তথ্যমন্ত্রী আজ সিলেটে ডায়বেটিক হাসপাতাল পরিদর্শন, যুগান্তর স্বজন সমাবেশের বই পড়া অনুষ্ঠান, জেলা জাসদের সভা, সংস্কৃতিকর্মী ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সহ একাধিক অনুষ্ঠানে যোগ দিবেন। বৃহস্পতিবার মন্ত্রীর সিলেট ত্যাগের কথা রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: