সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিকশা চালকের মৃত্যু

18বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে বিদ্যুৎস্পষ্ট হয়ে এক ব্যাটারী চালিত রিকশা চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টায় উপজেলার জানাইয়া-রামধানা রোডে অবস্থিত সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গৌছ খানের বাসার সামনে রুহেলের রিকশা রাখার গ্যারেজে এঘটনা ঘটে।

নিহতের নাম আমির আলী (৩৬)। সে সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার সুরুজ আলীর ছেলে। নিহত আমির আলী র্দীঘদিন ধরে স্বপরিবারের বিশ্বনাথের রাজনগর গ্রামের একটি কলোনীতে বসবাস করে আসছে। খবর পেয়ে বুধবার সকাল ৯টায় থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি নিচ্ছে।

জানা গেছে, উপজেলার জানাইয়া গ্রামের রুহেল মিয়ার কয়েকটি ব্যাটারী চালিত রিকশা রয়েছে। নিহত আমির আলী ভাড়ায় একটি ব্যাটারী চালিত রিকশা রুহেলের কাছ থেকে নেয়। প্রতিদিনের মতো মঙ্গলবার সারাদিন আমির আলী রিকশা চালিয়ে রাতে গ্যারেজে গিয়ে রিকশার ব্যাটারী চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পষ্ট হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়।

এব্যাপারে বিশ্বনাথ থানার এস আই হাবিবুউল্লা বলেন, লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণের প্রস্তুতি নেয়া হচ্ছে। বিদ্যুৎস্পষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে বলে তিনি জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: