সর্বশেষ আপডেট : ৪৮ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরে কে এই ব্যক্তি?

13221665_464897523701570_7574248080542470698_nরাজনগর প্রতিনিধি:
পায়ে পচন ধরেছে। পোকা কিলবিল করছে সেখানে। পাশে ফেলে রাখা ১০-২০ টাকার কয়েকটি নোট। তাকিয়ে আছেন ওই নোটের দিকে। ভিড় করেছে উৎসুক জনতাও। চল্লিশোর্ধ এ ব্যক্তিকে বার কয়েক পরিচয় জানতে চাওয়ার পরও কিছু বলতে পারেননি। তাকিয়ে থাকলেন ফ্যালফ্যাল করে। গত ৪-৫ দিন থেকে রাজনগর বাজারের রাজনগর-বালাগঞ্জ সড়কের পাশে একটি পরিত্যক্ত ঘরের বারান্দায় দেখা গেলেও মানবিক সাহায্যার্থে এগিয়ে আসেনি কেউ। কথা বলতে না পারার করাণেও কেউ তেমন মাথা ঘামাননি।

গতকাল সকালে এক যুবক ওই ব্যক্তিকে দেখতে পেয়ে তার কাছে এগিয়ে যান। তিনি তার পরিচিত দুজনকে বিষয়টি জানালে তারা ইউএওকে জানান। উপজেলা নির্বাহী অফিসার আইনুর আক্তার পান্না বিষয়টি উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও রাজনগর সদর ইউনিয়নের চেয়ারম্যানকে ফোন করে এ ব্যাপারে ব্যবস্থা নেয়ার জন্য বলেন। এর আগে সোমবার বিকালে উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের বাগেশ^র গ্রামের সৈয়দ আব্দুশ শহিদ নামে এক ব্যক্তি বাড়ি যাওয়ার সময় ওই ব্যক্তিকে মোটরসাইকেল থেকে নামেন। এসময় এক নারী ওই ব্যক্তির পায়ে স্যাভলন মিশ্রিত পানি দিচ্ছিলেন।

তিনি তাকে (আব্দুশ শহিদকে) কিছু সাহায্য করার অনুরোধ করেন। এসময় আরো কয়েকজন ব্যক্তি এসে দাঁড়ান। তাদের সবার সহযোগিতায় রাজনগর-বালাগঞ্জ সড়কের যাত্রীদের কাছ থেকে নগদ সাহায্য নেন। টাকা জমা হয় ১১৩৮০ টাকা। সৈয়দ আব্দুশ শহিদ বলেন, গতকাল সকালে ওই ব্যক্তিকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। সেখানে ডাক্তারদের বোর্ড বসে ওই ব্যক্তিকে সিলেট ওসমানীতে হস্তান্তর করেন। এসময় উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের ইউনিয়ন সমাজ কর্মী শংকর কুমার দেব হাসপাতালে যান। তিনি সৈয়দ আব্দুশ শহিদের নাম মোবাইল নম্বর নেন এবং সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সমাজসেবা বিভাগে জানান। গতকাল দুপুরে ওই ব্যক্তিকে সিলেট ওসমানীকে ভর্তি করা হয়েছে।

রাজনগর উপজেলা সমাজসেবা কর্মকর্তা কামরুন নাহার বলেন, আমি জেলা কার্যালয়ে মিটিংয়ে ছিলাম। ইউএনও স্যার বিষয়টি বলেছেন। আমার লোক হাসপাতালে গিয়ে ওই ব্যক্তিকে সিলেট পাঠানোর ব্যবস্থ্যা করেছে। ওসমানীতে সমাজসেবা বিভাগের লোকজন বিষয়টি দেখবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: