সর্বশেষ আপডেট : ৪৫ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জামালগঞ্জের বেহেলীতে নৌকা এড়িয়ে চলছেন নেতাকর্মীরা!

daily sylhet 0-115 copyজামালগঞ্জ প্রতিনিধি:
জামালগঞ্জের বেহেলী ইউনিয়নে নৌকা । এড়িয়ে চলছেন নেতাকর্মীরা। ইউনিয়নের মনোয়ন নিয়ে একাধিক বার বিভিন্ন নাটকীয়তার পর কেন্দ্র থেকে আ:লীগ নেতা সাবেক ইউপি সদস্য ভজন তালুকদার মনোনয়ন পান।

একদিকে আওয়ামীলীগের অন্যান্য বিদ্রোহী প্রার্থীরা মাঠে চষে বেড়াচ্ছেন অন্যদিকে দলের ইউনিয়ন সভাপতি ও সাধারন সম্পাদক ছাড়াই দলের ত্যাগী কর্মীদের নিয়ে নৌকার মাঝির প্রচারনা চালাতে হচ্ছে। অবশ্য বেহেলী ইউনিয়নে আওয়ামীলীগের একটা ভোট ব্যাংক থাকাতে প্রার্থীরা আছেন ফুরফুরে মেজাজে। মনোনয়নের আগে থেকেই জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক বেহেলী ইউনিয়নের প্রার্থীদের ব্যাপারে খোজ খবর নিয়ে আসছেন। কেন্দ্র থেকে মনোনয়নের পর আওয়ামীলীগের দুর্গ হিসেবে পরিচিত বেহেলী ইউনিয়নে নৌকার পক্ষে সাধারন ভোটাররা আওয়াজ তুলছেন। সাধারন ও নৌকার ভোটাররা নির্বাচনে মাঠে প্রচার প্রচারনা করলেও এখনো পর্যন্ত বেহেলী ইউনিয়ন আওয়ামীলীগের কমিটির কোন নেতাকে নির্বাচনী মাঠে পাচ্ছেন নৌকার মাঝি।
মঙ্গলবার সকালে বেহেলী ইউনিয়নের আওয়ামীলীগের প্রার্থীর নির্বাচনে কার্যালয়ে গিয়ে দেখা যায় অফিস ভর্তি কর্মী ও সমর্থক। সংবাদ কর্মী পরিচয় পেয়ে সকলেই প্রার্থীর সামনে অভিযোগ করেন এখনো পর্যন্ত কমিটির কোন লোকই আমাদের খোজ খবর এমনকি আমাদের সাথে প্রচানায় যাচ্ছেননা। তারা জানিয়েছেন শত বাধা আর বিপত্তি উপেক্ষা করে শেষ সময়ে আমাদের ভাটী অঞ্চলের মানুষের প্রিয় প্রতীক নৌকার বিজয় হবেই। বেহেলী ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী বনাম আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর মধ্যে লড়াই হবে বলে ধারনা করছেন সাধারন ভোটাররা। আওয়ামীলীগের প্রার্থী একদিকে তার দলের বিদ্রোহী প্রার্থী সাবেক চেয়ারম্যান প্রদীপ কুমার মজুমদার মিনু,তৃনমুলের ভোটের প্রার্থী মিহির লাল রায়,অসীম তালুকদার,রতি রঞ্জন পুরকায়স্থের সাথে প্রতিদ্বন্ধিতা করতে হচ্ছে আবার অলিখিত ভাবে দলের ইউনিয়ন কমিটির কয়েকজন নেতাও নৌকার বিরুদ্ধে কাজ করে যাচ্ছেন বলে বেহেলীর নৌকার কয়েকজন সমর্থক ইঙ্গিত দিয়েছেন।

বেহেলী ইউনিয়নের অধিকাংশ গ্রামই সনাতন ধর্মের মানুষের বসবাস তার উপর মুসলমান গ্রাম গুলোতেও আগে থেকেই নৌকার একটা ভালো অবস্থান রয়েছে। বেহেলী ইউনিয়নে ৫ জন সনাতন ধর্মের প্রার্থী। ভোটাররা হবে বিভক্তি। এরও ব্লকের একটা শক্ত হিসেব আছে। বেহেলীর ইউনিয়নের ৪ বারের চেয়ারম্যান আছানপুর গ্রামের সিরাজুল হক তালুকদার না থাকায় নৌকার প্রার্থীর ভজন তালুকদারের এক কেন্দ্রের প্রার্থী হওয়ায় আরো সফলতা আনবে বলে মনে করেন স্থানীয় ভেটাররা। বেহেলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সারোয়ার হোসেন জানান,আমি অসুস্থ বাড়ীতে আছি,এখনো প্রচারনায় নামিনী,তবে ইউনিয়ন আ:লীগ নিয়ে একটা মির্টি করে নৌকার পক্ষে অবশ্যই নামবো।

বেহেলী ইউনিয়ন আ:লীগের সভাপতি নির্মাল্য কান্তি রায় সসীম জানান, ভজন বাবু যে নৌকার কার্ড পেয়েছে আমি তা জানতামনা, তবে গতকাল সোমবার জামালগঞ্জ এসে শুনেছি ভজন কার্ড পেয়েছে, আজ রাতে চেয়ারম্যান প্রার্থী এলে তার সাথে কথা বলে প্রচারনায় নামার সিদান্ত হবে। বেহেলী ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী ভজন তালুকদার জানান,আমি আ:লীগের মনোনয়নের চিঠি হাতে পেয়ে আমার পরিবারের স্ত্রী পুত্র কন্যার আগে বেহেলী ইউনিয়ন আ:লীগের সভাপতি ও সাধারন সম্পাদকে জানিয়েছি,এলাকায় এসেও তাদের সাথে বারবার যোগাযোগ করেছি, সেক্রেটারীর বাড়ীতেও গিয়েছি। আজ রাতে আবারো গিয়ে দেখা করবো। স্বাধীনতার প্রতীক,উন্নয়নের প্রতীক, আমাদের ভাটীর প্রতীক নৌকার বিজয় হবেই। জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী জানান, সকল দ্বিধাদ্বন্ধ ভুলে ১৯ তারিখের পর থেকে আনুষ্টানিক ভাবে প্রচার প্রচারনায় উপজেলা ও ইউনিয়ন আ:লীগ যৌথ ভাবে উপজেলার বেহেলী,সাচনা বাজার, ফেনারবাক. ভীমখালী ইউনিয়নের দলের প্রার্থী নৌকা প্রতীকের পক্ষে কাজ করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: