সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫২ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইউকে ভিসা সেন্টার ঢাকায় ফিরিয়ে আনার দাবিতে বুধবার থেকে এসডিসির গণস্বাক্ষর কর্মসূচী শুরু

uk_parliament_5990ইউকে ভিসা সেন্টারের কার্যক্রম দিল্লী থেকে ঢাকায় ফিরেয়ে আনার দাবিতে গণস্বাক্ষর কর্মসূচী ঘোষণা করেছে সিলেট ডেভলাপমেন্ট কাউন্সিল এসডিসি। বুধবার (১৮মে) থেকে ২ জুন পর্যন্ত নগরীর ৫টি স্থানে গণস্বাক্ষর কর্মসূচী পালন করা হবে। বৃহস্পতিবার বিকেলে এসডিসির লামাবাজারস্থ নিজস্ব কার্যালয়ে সংগঠনের কার্যকরী কমিটির মাসিক সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়। গৃহিত কর্মসূচীর মধ্যে রয়েছে আজ বুধবার (১৮মে) কোর্ট পয়েন্ট, ২৫ মে আম্বরখানা পয়েন্ট, ২৯ মে মদিনা মার্কেট পয়েন্ট, ৩১মে টিলাগড় পয়েন্ট এবং ২জুন দক্ষিণ সুরমার কদমতলীস্থ মুক্তিযোদ্ধা চত্বরে গণস্বাক্ষর কর্মসূচী প্রতিদিন সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত পালন করা হবে।

সংগঠনের ভারপ্রাপ্ত জেনারেল সেক্রেটারী স্নেহাংসু ভট্ট্যাচার্য সন্টুর পরিচালনায় সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার মামুন আলী আখতার এতে সভাপতিত্ব করেন।

আলোচনা সভায় সংগঠনের চেয়ারম্যান বলেন, সামাজিক কর্মকান্ডের মাধ্যমে যে কোন দাবি-দাওয়া আদায়ে বলিষ্ঠ ভূমিকা রাখেন সমাজকর্মীরা। সিলেটের ন্যায্য দাবি আদায়ে সিলেটবাসীর গৌরবোজ্জ্বল ভূমিকা রয়েছে। বিট্রিশ ভিসা সেন্টার ঢাকা থেকে দিল্লীতে স্থানান্তর করায় সিলেটসহ সারা বাংলাদেশের লক্ষ লক্ষ মানুষ ভিসা পেতে চরম ভূগান্তিতে পড়েন। এসডিসি গত ১বছর যাবত বিট্রিশ ভিসা সেন্টার পুনরায় বাংলাদেশে ফিরিয়ে আনার দাবি জানিয়ে আসছে। কিন্তু বিট্রিশ সরকার বাংলাদেশের তথা সিলেটবাসীর ন্যায্য দাবি বাস্তবায়নে কোন পদক্ষেপ নেয়নি।

তাই বাধ্য হয়ে সামাজিক সংগঠন এসডিসি দাবি আদায়ে গণস্বাক্ষর কর্মসূচী হাতে নিয়েছে। তিনি এসডিসির কর্মসূচী বাস্তবায়নে দলমত নির্বিশেষে গোটা সিলেটবাসীকে উদার্থ আহ্বান জানিয়েছেন। সভায় বক্তব্য রাখেন, এসডিসির এসিসষ্টেন্ট জেনারেল সেক্রেটারী মো. আব্দুর জলিল, সাংগঠনিক সম্পাদক মুফতি রশীদ আহমদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন খান, শিক্ষা ও ধর্ম বিষয়ক সম্পাদক দেওয়ান মসুদ রাজা চৌধুরী, দপ্তর সম্পাদক নাছির আহমদ খান, কোষাধ্যক্ষ শাহিন আহমদ, প্রচার সম্পাদক কয়েছ আহমদ সাগর, ক্রীড়া সম্পাদক সাব্বির আমীন তাহমিদ, নির্বাহী সদস্য দিদার আহমদ, এসডিসি মহানগর কমিটির আহবায়ক আব্দুর রহিম তালুকদার ও সদস্য সচিব মিজানুর রহমান মিজান।

সভায় সংগঠনের কার্যকরী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন খানের মায়ের মৃতুতে শোক প্রস্তাব গৃহিত হয়। মরহুমার রুহের মাগফেরাত কামনা করে সভায় মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মুফতি রশীদ আহমদ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: