সর্বশেষ আপডেট : ৫৪ সেকেন্ড আগে
শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাধবপুরে বিদ্রোহী বিপাকে আওয়ামী লীগ

up nirbachon news daily sylhetমাধবপুর প্রতিনিধি:
আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে হবিগঞ্জের মাধবপুরে ১১ ইউপির মাঝে ৬ ইউপিতে বিদ্রোহীরা আ.লীগের কারণ হয়ে দাঁড়িয়েছে। কর্মী সঙ্কটে রয়েছে মনোনীত প্রার্থীরা।
প্রার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে গ্রাম অঞ্চলের জনপদ,ভোটার’রা ও সময় বুঝে বিভিন্ন পন্থা অবলম্বন করছেন। পছন্দের প্রার্থীদের নিয়ে ভোটার’রা হই হুল্লোড় শুরু করতে দেখা গেছে।

এদিকে বিএনপির প্রার্থীদের সঙ্গে নিয়ে দলীয় নেতা-কর্মীরা বাড়ী বাড়ী গিয়ে ধানের শীষে ভোট ভিক্ষা চাইছেন। অন্যদিকে আ.লীগের সন্দেহের তীর ধাবিত হচ্ছে বিদ্রোহীদের প্রতি। যাদের কারনে ৬ ইউপিতে নৌকার পরাজয়ের আশংকা রয়েছে।

কেন্দ্রীয় নেতাদের নিষেধ অমান্য করে বিদ্রাহী প্রার্থী হয়েছেন ৩নং বহরা ইউনিয়নে আরিফুর রহমান, ৪নং আদাঐর ইউনিয়নে জহিরুল ইসলাম, ৫নং আন্দিউড়া ইউনিয়নে মিজানুর রহমান, ৬নং শাহজাহানপুর ইউনিয়নে বাবুল হোসেন খান ও তৌফিকুল আলম চৌধুরী, ১০নং ছাতিয়াইন ইউনিয়নের আব্দুস শহিদ ও ১১নং বাঘাসুরা ইউনিয়নে সাহাব উদ্দিন।

কেন্দ্রীয় আ.লীগ তাদেরকে বহিস্কার করেছেন ।

এদিকে আ.লীগের দায়িত্বশীল সূত্রে জানাযায়, উপজেলা আ.লীগের একাধিক বর্ধিত সভায় নেতারা বলেছিলেন নিজ নিজ অবস্থানে থেকে আ.লীগের মনোনীত প্রার্থীকে বিজয়ী করার, কিন্তু তার বিপরিত সম্প্রতি ঘটে গেল অন্যটা। ধুয়াশায় ডাকা তৃণমূল আ.লীগের, দলীয় রেড সিগনাল অমান্য করে বিদ্রোহী’রা প্রতীক নিয়ে ভোটারদের মন জুগিয়ে চলছেন, সরগরম হয়ে উটছে গ্রামের জনপন। পাড়া মহল্লায় চলছে উঠান বৈঠক ।

২৮ মে মাধবপুরের ১১ ইউপিতে ভোট অনুষ্ঠিত হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: