সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অস্ত্রোপচারের পর উন্নতির দিকে রাহুল আনন্দের শারীরিক অবস্থা

14বিনোদন ডেস্ক :: সড়ক দুর্ঘটনায় আহত সঙ্গীত ও নাট্যশিল্পী রাহুল আনন্দের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তিনি এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পর্যবেক্ষণ কক্ষে আছেন। রাহুলের ‘জলের গান’র সদস্য সাইফুল জার্নাল বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গতকাল রোববার সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর শের-ই-বাংলা নগর এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হন তিনি। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর রাত ৯টার দিয়ে তার অস্ত্রোপচার করা হয়।

রাহুল আনন্দের সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে জানতে বিকেল পাঁচটার দিকে জলের গান’র সদস্য সাইফুল জার্নালের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি প্রিয়.কম’কে জানান, ‘রাহুল দাদার শারীরিক অবস্থা আগের থেকে এখন বেশ উন্নতির দিকে। বিকেলে তিনটার দিকে দাদার একটি এক্স-রে করা হয়েছে। সেটি দেখে ডাক্তার ইতিবাচক মন্তব্য করেছেন। তবে দাদা কবে নাগাদ হাসপাতাল থেকে ছাড়া পাবেন, এ বিষয়ে কিছু বলেন নি। তাঁকে কেবিনে নেওয়ার প্রক্রিয়া চলছে। সকালে চিকিৎসক এসে দেখে গেছেন।’

হাসপাতাল সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাত ৯টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত চলে তার অপারেশন। তার ঊরুর উপরের অংশে বড় ধরনের ক্ষতের সৃষ্টি ও মাংস পেশি কিছুটা থেতলে যায়। এ কারণে জরুরি ভিত্তিতে তার অপারেশন করা হয়।

রাহুলের দুর্ঘটনার খবর শুনে ঢাকা মেডিকেলে দেখতে আসেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ, সাংবাদিক মুন্নী সাহা, অভিনেতা আজাদ আবুল কালাম, মোহাম্মদ বারী, আফসানা মিমি, তৌফিকুল ইমন, সাজু খাদেম, শতাব্দী ওয়াদুদ, বাকার বকুল, সানজিদা প্রীতি এবং জলের গান ও নাট্যসংগঠন প্রাচ্যনাটের সদস্যরা।

এদিকে আজ ১৬ মে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের জয়নুল গ্যালারিতে সন্ধ্যা ছয়টায় ‘পরম্পরা’ প্রদর্শনী হওয়ার কথা ছিল। কিন্তু চারুকলার শিক্ষার্থী ঊর্মিলা শুক্লার স্বামী রাহুলের দুর্ঘটনার কারণে প্রদর্শনীটি আপাতত স্থগিত করা হয়েছে। পরবর্তীতে প্রদর্শনীর তারিখ জানানো হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

রাহুল আনন্দ দীর্ঘদিন ধরে মঞ্চনাটকের সঙ্গে যুক্ত। তিনি প্রাচ্যনাট দলের শিল্পী। টিভি নাটকেও তাকে মাঝেমধ্যেই দেখা যায়। তবে এখন তিনি পরিচিতি গায়ক হিসেবে। জলের গান ব্যান্ডের অন্যতম প্রধান সদস্য তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: