সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিহত ছাত্রদলকর্মীর মা আটক, পালিয়েছে স্বজনরা

3নিউজ ডেস্ক :: জেলার ফকিরহাটে উপজেলায় নিজের সঙ্গে থাকা বোমা বিস্ফোরণে ছাত্রদলকর্মী সুমন শেখ (২২) নিহতের ঘটনায় তার মাকে আটক করেছে পুলিশ। এঘটনায় সুমনের ক্ষতবিক্ষত লাশ হাসপাতালে রেখে স্বজনরা পালিয়ে গেছেন।

সোমবার (১৬ মে) বিকেল পৌনে ৩টার দিকে ফকিরহাট উপজেলার সদর ইউনিয়নের আট্টাকী গ্রামের ঘোষপাড়ায় এই ঘটনা ঘটে। বিস্ফোরণে নিহত সুমন উপজেলার আট্টাকী গ্রামের শেখ আব্দুস সাত্তারের ছেলে। তিনি ছাত্রদলের কর্মী ছিলেন বলে জানা গেছে।

এদিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর সুমনকে চিকিৎসকরা মৃত ঘোষণা করলে তার স্বজনেরা লাশ ফেলে রেখে পালিয়ে গেছেন। ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলার পুলিশ সুপার (এসপি) মো. নিজামুল হক মোল্যা।
ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বলেন, সোমবার বিকাল পৌনে তিনটার দিকে আট্টাকী গ্রামের ঘোষপাড়ার শেখ আব্দুস সাত্তারের বাড়িতে বিকট শব্দে বোমা বিস্ফোরতি হয়। বোমা বিস্ফোরণের শব্দ শুনে এলাকার লোকজন ও সুমনের পরিবারের সদস্যরা বাড়ির খড়ের গাদার পাশ থেকে তাকে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নেয়ার পর সুমনের মৃত্যু হয়।

বোমা তৈরি করতে গিয়ে সুমনের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কি উদ্দেশ্যে এই বোমা তৈরি করা হচ্ছিল এবং এর সঙ্গে আরো কারা জড়িত রয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। এঘটনায় সুমনের মা পারুল বেগমকে (৫৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

রাত সাড়ে ১০টায় পর্যন্ত সুমনের মরদেহ খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের মর্গে দেখা গেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: