সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জামালগঞ্জে পশুর সাথে এ কেমন বর্বরতা!

01. daily sylhet Biswahambar newsজামালগঞ্জ প্রতিনিধি
জামালগঞ্জের ফেনারবাক ইউনিয়নে জামলাবাজ গ্রামে দুর্বৃত্তদের হামলায় ১৪টি গবাদী পশু জখম হয়েছে। এই ঘটনার পর থেকে এলাকার সাধারন মানুষের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়,পূর্ব শত্রুতার জের ধরে সোমবার সকাল ১০ টায় জামলাবাজ গ্রামের কৃষকরা তাদের গবাদী পশু গুলোকে পাকনার হাওরের বাইমদার বিলের কান্দায় গরু চড়ানোর জন্য ছেড়ে আসলে রামপুর গ্রামের আলী আমজদ ও তার লোকজন কুপিয়ে গবাদী পশু গুলোকে কুপিয়ে জখম করেছে।

জানা যায়, জামলাবাজ গ্রামের শহীদ মিয়ার ১টি, আপন মিয়ার ১টি,বাদশা মিয়ার ৩টি,সাদেক আলীর ৩টি,সাহেব আলীর ১টি,ইদ্রিস আলীর ১টি, ইমরান মিয়ার ২টি,জামাল মিয়ার ১টি,বাবুল মিয়ার ১টি গবাদী পশুকে কুপিয়ে জখম করেছে। আহত গবাদী পশু গুলোকে স্থানীয় পল্লী চিকিৎসকের হাতে চিকিৎসা প্রদান করা হয়েছে।

গবাদী পশুর মালিকদের পক্ষে জামলাবাজ গ্রামের সাহেব আলী জানান,রামপুর গ্রামের আলী আমজদ ও তার লোকজন ইচ্ছে করেই আমাদের গবাদী পশুকে জখম করেছে। অভিযুক্ত রামপুর গ্রামের আলী আমজাদের মোবাইলে একাধিকবার ফোন করেও তাকে পাওয়া যায়নি।

জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান জানান, গবাদী পশুর সাথে এমন আচরন অমানবিক। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: