সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় ৪ ডাকাত গ্রেফতার, আদালতে সম্পৃক্ততার স্বীকারোক্তি

735aa5dc-2eb6-47f4-abe6-7bf5a6207a48বড়লেখা প্রতিনিধি:
মৌলভীবাজারের বড়লেখা সদর ইউনিয়নের গ্রামতলা (ব্রাক্ষণপাড়া) গ্রামের আব্দুল হান্নানের বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত ৪ ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এদের মধ্যে সুমন আহমদ (২০) নামের এক ডাকাত শনিবার (১৪ মে) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। রোববার (১৫ মে) পুলিশ গ্রেফতারকৃতদের জেলহাজতে পাঠিয়েছে। গত শুক্রবার (১৩ মে) রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অমিতাভ দাস তালুকদার ডাকাত সুমনকে পৌর শহর থেকে গ্রেফতার করেন। সে সদর ইউনিয়নের জফরপুর গ্রামের মৃত লুকুছ মিয়ার ছেলে।

থানা পুলিশ সূত্র জানায়, এ মামলার তদন্তকারী কর্মকর্তা সম্প্রতি কাঁঠালতলী ইউপি’র চুকারপুঞ্জি গ্রামের হাসান আহমদ নামের এক সন্দেহভাজন ডাকাতকে আটক করেন। তার কাছ থেকে লুণ্ঠিত একটি মোবাইল ফোনসেট উদ্ধারের সূত্র ধরে সদর ইউপি’র জফরপুর গ্রামের সুমন আহমদ ও রিপন আহমদ এবং মুছেগুল গ্রামের জুনেদ আহমদকে গ্রেফতার করেন। শনিবার সকালে বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গ্রেফতার হওয়া সুমন ডাকাতির ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছে।

বড়লেখা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুজ্জামান ৪ ডাকাত গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত সুমন আহমদ ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছে। আব্দুল হান্নানের বাড়ি থেকে ডাকাতি হওয়া একটি মোবাইল ফোনসেটও উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল সদর ইউনিয়নের গ্রামতলা (ব্রাক্ষণপাড়া) গ্রামের বাসিন্দা ও ব্যবসায়ী আব্দুল হান্নানের বাড়িতে দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা নগদ ৮২ হাজার টাকা, ২৬ ভরি স্বর্ণালংকার ও ৪টি মোবাইল ফোনসেট ও ২টি টর্চলাইট নিয়ে যায়। এ ঘটনায় ১৩ এপ্রিল ডাকাতি মামলা (নং-১০) রুজু হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: