সর্বশেষ আপডেট : ১ মিনিট ১১ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাত্রত্ব ফিরে পেল কমার্স কলেজের সেই ৯ জন

full_1117717496_1463408470নিউজ ডেস্ক:: প্রেমের প্রস্তাবের একটি ভিডিও ভাইরাল হয়ে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে গত ১২ মার্চ দুইজনকে বহিস্কার করা হয়। বর্তি বাতিল করা হয় ৯ জনের। ভর্তি বাতিলের শিকার রাজধানীর কমার্স কলেজের সেই ৯ শিক্ষার্থী ছাত্রত্ব ফিরে পেয়েছে। তবে ওই প্রেমিক যুগলের শাস্তি বহাল রয়েছে বলে জানা গেছে।

আজ সোমবার সন্ধ্যায় কলেজের অধ্যক্ষ সাঈদ এ তথ্য নিশ্চিত করে বলেন, ওই শিক্ষার্থীদের অভিভাবকরা আমাদের কাছে এসেছিলেন। তারা নিশ্চিত করেছেন এমন ভুল তাদের সন্তানরা আর করবে না। এ কারণেই তাদের বিষয়টি মানবিকভাবে বিবেচনা করা হয়েছে। তবে বহিষ্কৃতদের (যুগলের) ক্ষমা করা হয়নি।

৯ শিক্ষার্থীকে সুযোগ দেয়ার পরপরই পুনরায় ভর্তি হয়েছে আট শিক্ষার্থী। কলেজ সূত্রে এমনটাই জানা গেছে। অন্য একজনও মঙ্গলবারের মধ্যে ভর্তি হবে কলেজ সূত্র জানিয়েছে।

সপ্তাহখানেক আগের ঘটনা। রাস্তায় দাঁড়িয়ে আছেন কয়েকজন শিক্ষার্থী। একটু পরে বাকি শিক্ষার্থীরা হাতে হাত ধরে দুজনকে আলাদা করে মানববৃত্তের ভেতরে নিয়ে আসে। এরপর? বৃত্তের ভেতরে ছেলেটি হাঁটু গেড়ে বসে মেয়েটির হাতে একটি আংটি পরিয়ে প্রপোজ করে। মেয়েটি ছেলের প্রপোজে সায় দেয় ও পরস্পরকে জড়িয়ে ধরে। এরপরে ১২ মার্চ এক নোটিশের মাধ্যমে দুইজনকে বহিস্কার ও ৯ জনের ভর্তি বাতিল করে কলেজ কর্তৃপক্ষ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: