সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হলেন তিন শিক্ষক

01.-daily-sylhet-Barlekha-news1বড়লেখা প্রতিনিধি::
মৌলভীবাজারের বড়লেখায় স্কুল, কলেজ ও মাদ্রাসা পর্যায়ে উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন ৩ জন শিক্ষক। উপজেলার জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৬ কমিটির সদস্য সচিব ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমীর কান্তি দেব সোমবার (১৬ মে) সকালে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানদের নাম ঘোষণা করেন। তাঁরা হলেন-বড়লেখা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অরুণ কুমার চক্রবর্তী, গাংকুল পঞ্চগ্রাম আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফ হায়দার ও সুজাউল সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফয়জুর রহমান।

এছাড়া উপজেলার শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত হয়েছে নারী শিক্ষা একাডেমী ডিগ্রি কলেজ, শ্রেষ্ঠ স্কুল বড়লেখা বালিকা উচ্চ বিদ্যালয় ও শ্রেষ্ঠ মাদ্রাসা বড়লেখা জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা। ক্বেরাত/হামদ প্রতিযোগিতায় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাচিত হয়ে বিভাগীয় পর্যায়ে প্রতিদ্বন্দ্বীতা করার গৌরব অর্জন করেছে পাথারিয়া গাংকুল মনসুরিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার শিক্ষার্থী সাইদুর রহমান, আব্দুল আজিজ ও আব্দুল জব্বার।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমীর কান্তি দেব জানান, শ্রেষ্ঠত্ব অর্জনকারী শিক্ষা প্রতিষ্ঠান, প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষার্থীদের জন্যে অর্থ বরাদ্দ প্রাপ্তিসাপেক্ষে জুন মাসের মধ্যে আনুষ্ঠানিকভাবে পুরষ্কৃত করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: