সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় সিআইডি পুলিশ পরিচয়ে প্রতারণা : যুবক আটক

57db2b7d-e25f-4200-a4a6-64a1cfa89911বড়লেখা প্রতিনিধি::
মৌলভীবাজারের বড়লেখায় সিআইডি পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে জয়নাল আবেদীন (১৯) নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। সোমবার (১৬ মে) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। রোববার (১৫ মে) রাতে তাকে আটক করা হয়। সে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার দেউয়াতলী-নওয়াগাঁও গ্রামের মৃত আব্দুস শহীদের ছেলে।

আটককৃত জয়নাল নিজেকে সিআইডি পুলিশ পরিচয় দিয়ে চাকরি দেওয়ার নাম করে কয়েকজনের কাছ থেকে কয়েক লাখ টাকা হাতিয়ে নেয়। তার প্রতারণার শিকার মাহতাব উদ্দিন নামের এক ব্যক্তি বড়লেখা থানায় রোববার (১৫ মে) রাতে মামলা করেন। মামলার প্রেক্ষিতে তাকে আটকের পর জেলহাজতে প্রেরণ করে পুলিশ।

সূত্র জানায়, উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউপি’র উত্তর ঘোলসা গ্রামের বাসিন্দা মাহতাব উদ্দিনের কলোনীতে গত কয়েক মাস আগে তিন’শ টাকা মাসিক ভাড়ায় ঘর নেয় জয়নাল। ভাড়া নেওয়ার সময় সে নিজেকে সিআইডি পুলিশের সদস্য বলে পরিচয় দেয়। এরপর সে স্থানীয় বাসিন্দাদের কাছেও সিআইডি পুলিশ হিসেবে পরিচয় দিতে থাকে।

এলাকায় বসবাসের কয়েক দিনের মধ্যে সে সিআইডি পুলিশ পরিচয় দিয়ে কয়েকজনের কাছ থেকে চাকরি দেওয়ার নাম করে টাকা হাতিয়ে নেয়। সম্প্রতি কলোনীর মালিক মাহতাব উদ্দিনের ছেলেকে সিআইডি পুলিশে চাকরি দেওয়ার নাম করে ১৭ হাজার টাকা হাতিয়ে নেয় জয়নাল। কিন্তু যথাসময়ে চাকরি না হওয়ায় মাহতাবের মনে সন্দেহের সৃষ্টি হয়।

রোববার জয়নালকে স্থানীয় তারাদরম বাজারে আটক করেন মাহতাব উদ্দিন। আটকের পর বাজারের লোকজনের সামনে চাকরির বিষয়ে জিজ্ঞেস করলে সে মিথ্যা কথা বলেছে বলে জানায়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় জয়নালকে পুলিশে সোপর্দ করা হয়।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রতারণার ঘটনায় মাহতাব উদ্দিন বাদী হয়ে মামলা করেন। ওই মামলায় প্রতারক যুবককে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: