সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দাখিলে কুলাউড়ায় পাশের হার ৮৫.৮৪ শতাংশ

01. daily sylhet Kulaura newsকুলাউড়া অফিস:
এবারের দাখিল পরীক্ষায় কুলাউড়ায় দুটি কেন্দ্রের অধিনে মাত্র ১জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। গড় ফলাফলেও কুলাউড়ার অধিকাংশ মাদরাসা ভাল ফল করতে পারে নি। দাখিলে এবছর উপজেলার ১৬ টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৬৭১ জন পরীক্ষার্থীর মধ্যে ৫৭৬ জন শিক্ষার্থী পাশ করেছে। গড় পাশের হার ৮৫.৮৪ শতাংশ। রবিরবাজার দারুসুন্নাহ ইসলামীয়া সিনিয়র মাদ্রাসা থেকে ৬৬ জন পরীক্ষায় অংশ নিয়ে পাশ করে ৬০ জন। পাশের হার ৯০.৯১ %। ১ জন জিপিএ-৫ পেয়েছে। বাবনিয়া নিজামিয়া আলীম মাদ্রাসা থেকে ৪৮ জন পরীক্ষায় অংশ নিয়ে পাশ করে ৪২ জন। পাশের হার ৮৭.৫০ %। ভাটেরা দারুসুন্নাহ দাখিল মাদ্রাসা থেকে ২৬ জন পরীক্ষায় অংশ নিয়ে সবাই পাশ করে।

ভাটেরা সাইফুল তাহমিনা মাদ্রাসা থেকে ২৯ জন পরীক্ষায় অংশ নিয়ে পাশ করে ২৭ জন। পাশের হার ৯৩.১০ %। হিংগাজিয়া আলীম মাদ্রাসা থেকে ৫২ জন পরীক্ষায় অংশ নিয়ে পাশ করে ৪৬ জন। পাশের হার ৮৮.৪৬%। মনসুর মোহাম্মদিয়া ফাজিল মাদ্রাসা থেকে ৩৪ জন পরীক্ষায় অংশ নিয়ে পাশ করে ২৪ জন। পাশের হার ৭০.৫৮ %। ভূকশিমইল আলীম মাদ্রাসা থেকে ২৭ জন পরীক্ষায় অংশ নিয়ে পাশ করে ২৫ জন। পাশের হার ৯২.৫৯ %। বরমচাল খন্দকার দাখিল মাদ্রাসা থেকে ৩০ জন পরীক্ষায় অংশ নিয়ে সবাই পাশ করে । চৌধুরীবাজার জি.এস কুতুবশাহ্ আলীম মাদ্রাসা থেকে ৫৫ জন পরীক্ষায় অংশ নিয়ে পাশ করে ৫০ জন। পাশের হার ৯০.৯১ %। শ্রীপুর জালালিয়া ফাজিল মাদ্রাসা থেকে ৪১ জন পরীক্ষায় অংশ নিয়ে পাশ করে ৩২ জন। পাশের হার ৭৮.০৫ %।

গনকিয়া দাখিল মাদ্রাসা থেকে ৩০ জন পরীক্ষায় অংশ নিয়ে পাশ করে ২৫ জন। পাশের হার ৮৩.৩৩ %। গিয়াসনগর ইসলামিয়া দাখিল মাদ্রাসা থেকে ৮৯ জন পরীক্ষায় অংশ নিয়ে পাশ করে ৭৫ জন। পাশের হার ৮৪.২৬ %। গৌড়করণ দাখিল মাদ্রাসা থেকে ৩৫ জন পরীক্ষায় অংশ নিয়ে পাশ করে ১৭ জন। পাশের হার ৪৮.৫৭ %। হাসিমপুর দাখিল মাদ্রাসা থেকে ৫৪ জন পরীক্ষায় অংশ নিয়ে পাশ করে ৫০ জন। পাশের হার ৯২.৫৯%। বাংলাটিলা দাখিল মাদ্রাসা থেকে ২৭ জন পরীক্ষায় অংশ নিয়ে পাশ করে ২০ জন। পাশের হার ৭৪.০৭ %। কুলাউড়া জালালিয়া দাখিল মাদ্রাসা থেকে ২৮ জন পরীক্ষায় অংশ নিয়ে পাশ করে ২৭ জন। পাশের হার ৯৬.৪২ %।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: