সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ার সকল সীমান্ত এলাকার হাটবাজারের দোকানপাট রাত দশটার মধ্যে বন্ধের নির্দেশ

01. daily sylhet Kulaura newsএম. মছব্বির আলী::
কুলাউড়া উপজেলার মুরইছড়া, আলীনগর ও শরীফপুর সীমান্ত এলাকায় রাত দশটার মধ্যে সকল প্রকার দোকানপাঠ বন্ধ করার নির্দেশনা দেয়া হয়েছে। কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাত দিয়ে ১৫মে রোববার রাতে সীমান্ত এলাকায় মাইকিং করে এ নির্দেশনা জারি করা হয়।

সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়নের চাতলা ঘাট, আমতলা বাজার, বটতলা বাজার, পৃথিমপাশার দীঘিরপাড় বাজার ও কর্মধার মুরইছড়া বাজারের ব্যবসায়ীরা জানান, কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাত দিয়ে মাইকিং করা হয়েছে। বলা হয়েছে এখন থেকে সীমান্ত এলাকার সকল প্রকার হাটবাজার (দোকানপাট) রাত দশটার মধ্যে বন্ধ করতে হবে। অন্যতায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। শরীফপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ জুনাব আলীও এ নির্দেশনার সত্যতা নিশ্চিত করেন।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহসিনা বেগম জানান, মৌলভীবাজার জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় পুলিশ ও বিজিবি প্রতিনিধির মতামতের ভিত্তিতে সীমান্ত এলাকার আইন শৃঙ্খলার উন্নয়নে এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়া সীমান্ত এলাকার আশপাশের বাজারগুলোও রাত ১০টার মধ্যে বন্ধ রাখতে হবে।

পর্যায়ক্রমে মৌলভীবাজারের অন্যান্য সীমান্ত এলাকায়ও এ নির্দেশনা জারি করা হবে। সীমান্ত এলাকায় কিছু মাদক ব্যবসায়ী ও দুর্বৃত্ত দ্বারা আইন শৃঙ্খলার অবনতি হয়ে থাকে। তাই আইন শৃঙ্খলার উন্নয়নকল্পে এ সিদ্ধান্ত গৃহিত হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: