সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৫ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমার পূর্বপুরুষের বাড়ি সিলেটে, বললেন শিল্পা শেঠি

full_830012110_1463399143বিনোদন ডেস্ক:
বলিউডের একসময়ের ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। বিনোদন জগতে সেভাবে তাকে দেখা না গেলেও জনপ্রিয়তায় ভাটা পড়েনি মোটেও। সম্পতি একটি ফ্যাশন শোতে অংশ নিতে ঢাকায় এসেছিলেন তিনি। সেখানে ঢাকা সফর সহ নানা বিষয় নিয়ে কথা বলেছেন এ অভিনেত্রী।

বাংলাদেশে এলেন, কেমন লাগছে?

এখানকার মানুষের আন্তরিকতা ও ভালোবাসার কথা অনেক শুনেছি। এবার এসে আমি মুগ্ধ। এ দেশে আমার এত ভক্ত আছেন- এখানে না এলে বুঝতে পারতাম না। এ রকম সুন্দর একটি আয়োজনে আমাকে আমন্ত্রণ করার জন্য আয়োজকদের ধন্যবাদ।

বাংলায় কথা বলতে পারেন?

আমার পূর্বপুরুষ ছিলেন সিলেট অঞ্চলের। সে সূত্রে অল্পবিস্তর বাংলা বলার অভ্যাস আছে। তবে বাংলা ভাষা বুঝতে পারি। যেমন ধরেন, ‘আমি তোমাকে ভালোবাসি’, ‘তুমি দেখতে খুব মিষ্টি’- এ কথাগুলো অনায়াসে বলতে পারি। কিন্তু বেশিক্ষণ বাংলা বলতে গেলে নিশ্চিত আটকে যাব।

‘ফ্যাশন ফর প্যাশন’-এ অংশ নেওয়ার অভিজ্ঞতা কেমন?

বাংলাদেশ এখন ফ্যাশন ও র‌্যাম্পে অনেক এগিয়ে গেছে। ‘ফ্যাশন ফর প্যাশন’ অনুষ্ঠানে অংশ নিয়ে আমি মুগ্ধ। সবার আউটলুকিং, স্টাইল ও চিন্তাধারা আন্তর্জাতিক মান ধরে রাখার মতো। এ ফ্যাশন শোতে বাংলাদেশের যারা অংশগ্রহণ করেছেন, সবাই খুব মেধাবী। সবচেয়ে ভালো লাগার বিষয় ছিল দর্শকের উচ্ছ্বাস। তাদের অংশগ্রহণ ভালো ছিল।

বাংলাদেশের কোথাও ঘুরতে যাওয়ার ইচ্ছা?

পূর্বপুরুষের ভিটায় ঘুরতে যাওয়ার ইচ্ছা ছিল। কিন্তু এবার সময় হবে না। দুবাই থেকে একটা অনুষ্ঠান শেষ করে ঢাকায় এলাম। এখান থেকে ছুটতে হবে মুম্বাই। ঢাকায় নামার পর থেকেই বৃষ্টি শুরু হলো। অনেক দিন পর প্রাণভরে বৃষ্টি উপভোগ করলাম। এটা স্বীকার করতেই হবে যে, এদেশের বৃষ্টি খুব স্নিগ্ধ।

বাংলাদেশের ছবিতে প্রস্তাব পেলে অভিনয় করবেন?

যখন নিয়মিত অভিনয় করতাম, তখন প্রস্তাব পেলে সত্যি সত্যি হয়তো করে ফেলতাম। কারণ বলিউড ছাড়াও তামিল, তেলেগু ও কন্নড় ভাষার ছবিতে নিয়মিত কাজ করতাম। কিন্তু বিয়ের পর কাজ কমিয়ে দিয়েছি। এখন ব্যবসা, ইয়োগা আর নাচের চর্চা করে দিন কাটে। মাঝেমধ্যে চিত্রনাট্য পছন্দ হলে কাজ করি। সে রকম সময় ও সুযোগ পেলে ভেবে দেখা যাবে।

সূত্র: সমকাল

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: