সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অ্যাশের বেগুনী ঠোঁটের ঝড়

29বিনোদন ডেস্ক ::
এবারের কান চলচ্চিত্র উৎসবের ৬৯তম আসরে নিজেকে একটু ভিন্নভাবেই উপস্থাপন করছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। যার প্রমাণ পাওয়া গেছে, গত শুক্রবার (১৩ মে) কানের লালগালিচায়। এদিন কুয়েতের আলি ইউনিসের ডিজাইন করা গাউন পরেছিলেন ঐশ্বরিয়া। তবে তার পোশাক নয়, ব্লু স্মোকি শেডে সাজানো চোখ সবচেয়ে বেশি নজর কেঁড়েছে সবার।

গত রোববার (১৫ মে) নিজের পরবর্তী ছবি ‘সর্বজিৎ’-এর বিশেষ প্রদর্শনী নিয়ে কান চলচ্চিত্র উৎসবে দ্বিতীয়দিন হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া। রামি খাদি পোষাক ও বেগুনী ঠোঁটের আবেদনে ঝড় তুলেছেন বলিউডের এই অভিনেত্রী। লালগালিচায় অ্যাশের বেগুনী লিপস্টিক একটু অন্যরকম সৌন্দর্যের বহি:প্রকাশ ঘটিয়েছে।
‘সর্বজিৎ’-এর প্রদর্শনীর সময় ৪২ বছর বয়সী এই অভিনেত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন তার সহশিল্পী রিচা চাড্ডা। এ সময় রিচার পরনে ছিলো সোনালি রঙা শাড়ি। এ ছাড়া আরও ছিলেন পরিচালক ওমাঙ কুমার ও প্রযোজক জ্যাকি ভাগনানি।
কান চলচ্চিত্র উৎসবে অংশ গ্রহণের পূর্বে ‘সর্বজিৎ’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত ছিলেন ঐশ্বরিয়া। এ কারণে কানে হাঁটার প্রস্তুতি নিতে পারেননি তিনি। তবে নিজের লুকের ব্যাপারে চিন্তিত ছিলেন না অ্যাশ। এ বিষয়ে ‘ধুম’খ্যাত এই তারকা বলেন, গত ১৫ বছর ধরে লরিয়েলের প্রতিনিধি হয়ে আমি কান চলচ্চিত্র উৎসবে অংশ গ্রহণ করছি। যার কারণে আমি আমার লুক নিয়ে মোটেও নার্ভাস থাকি না।
তিনি আরও বলেন, ‘আমি একজন অভিনয়শিল্পী ও ফ্যাশন সচেতন মানুষ। এ ছাড়া ফ্যাশনশিল্পকে নতুনভাবে উপস্থাপন করতেই পছন্দ করি। তাই আমি কখনও নিজের নতুন লুক নিয়ে চিন্তিত থাকি না। যার কারণে আমাকে নার্ভাস হতে হয় না।’
অন্যদিকে বিশ্ব সুন্দরী মজা করে বলেন, চিন্তা করেছি লালগালিচায় একদিন সাদা শার্ট ও জিন্স পরে হাঁটবো।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: