সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৫ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যে কারণে বিয়ে করেননি টাবু

14298_tabuবিনোদন ডেস্ক:
নব্বইয়ের দশকের অন্যতম সফল অভিনেত্রী টাবু। আবেদনময়ী উপস্থাপন ও দুর্দান্ত অভিনয়শৈলী প্রদর্শন করে একের পর এক হিট ছবি তিনি দিয়ে গেছেন। তার স্বীকৃতিস্বরূপ পেয়েছেনও কম না। ‘মাচিস‘ এবং ‘ চাঁদনি বার’ ছবিতে অভিনয় করে দুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন সেরা অভিনেত্রী হিসেবে। এর বাইরে বিভিন্ন ছবিতে অভিয়ের জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসহ অনেক দেশি-বিদেশি পুরস্কার ও সম্মাননা পেয়েছেন তিনি।

অভিনেত্রী হিসেবে নিজেকে অন্যমাত্রায় নিয়ে গেছেন টাবু। তবে এত সফলতায় সমৃদ্ধ যার ক্যারিয়ার, তার ব্যক্তিগত জীবন কিন্তু শূন্য! ৪৪ বছর বয়সে পা রাখলেও এখন পর্যন্ত বিয়ে করেননি তিনি। কেন বিয়ে করেননি টাবু? এর রহস্য কি? এমন প্রশ্ন তার ভক্তদের মনে হরহামেশাই উঁকি দিয়েছে। জানা গেছে, ছোটবেলাতেই টাবুর বাবা-মায়ের মধ্যে ডিভোর্স হয়ে যায়। যার ফলে টাবু ও তার ছোট বোন ফারাহ নাজ একা হয়ে পড়েন। জীবন সংগ্রাম করে বড় হয়ে অভিনয়ের সঙ্গে জড়ান টাবু। আর এ কারণেই সংসার জীবনের প্রতি একরকম ঘৃণা জন্মায় টাবুর মনে।

এরপর অবশ্য দক্ষিণ ভারতের অভিনেতা নাগার্জুনা, অভিনেতা সঞ্জয় কাপুর ও নির্মাতা-প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে খবর প্রকাশ পেয়েছে। কিন্তু তার একটিও টিকেনি। বর্তমানে অভিনয় নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন টাবু। মাঝে মধ্যেই বিয়ে নিয়ে সংবাদকর্মীদের প্রশ্নের মুখোমুখি হতে হয় তাকে। খুব সুন্দরভাবে সেই প্রশ্নের উত্তর দিয়ে এড়িয়ে যান বিষয়টি। সম্প্রতি একটি সংবাদ সম্মেলনেও তেমনটা হয়েছে। ‘বিয়ে কবে হচ্ছে আপনার?’

মিডিয়াকর্মীদের এমন ছুড়ে দেয়া প্রশ্নে টাবু বলেন, বিয়ে কবে হচ্ছে সেটা তো খোদা জানেন। সেটা আমি কি করে বলবো। তবে মানুষ হিসেবে যেহেতু জন্ম নিয়েছি, বিয়েতো করতেই হবো। দেখা যাক কবে করি! যদি করি সবাইকে জানিয়েই করবো। নো টেনশন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: