সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৩ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ থেকে গোল্ডেন জিপিএ-৫ পেলো জুড়ীর আঁখি

a8ddb68f-67d2-4667-80a6-d0ea450d23d4কুলাউড়া অফিস:
ঢাকাস্থ ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষায় এ অংশ নিয়ে আলহাজ্ব আবিদা রুবাইয়াত বিনতে আজিজ আঁখি ইংরেজী ভার্সনে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে। আখিঁ জুড়ী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী শাহ নিমাত্রা রাবার বাগানের চেয়ারম্যান ও শুকনাছড়া বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ্ব আজিজুর রহমান আজিজ ও সরকারী চাকুরীজীবি আলহাজ্ব রোকেয়া বেগমের একমাত্র মেয়ে।

উল্লেখ্য, আঁখি ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ থেকে ২০১৩ সালের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরিক্ষায়ও গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে এবং ২০১০ সালে প্রাইমারী স্কুল সার্টিফিকেট (পিএসসি) পরিক্ষাতেও কে.বি.এহিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে গোল্ডেন জিপিএ-৫ ও ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে। আখিঁ ২০১০ সালে জুড়ী উপজেলায় ৫ম শ্রেনীতে অনুষ্ঠিত সকল প্রাইভেট বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে। এছাড়াও আখিঁ ঢাকাস্থ ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজে ২০১৪ সালে অনুষ্ঠিত আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন হয়।

আঁখি ভালো গানও করে। আঁখির একমাত্র ছোট ভাই ইশতিয়াক ইবনে আজীজ রাফি বর্তমানে সিলেট আর.আর.বি স্পোর্টস একাডেমীতে ৭ম শ্রেনীতে ক্রিকেট শাখায় অধ্যায়নরত। রাফি ২০১৪ সালে অনুষ্ঠিত প্রাইমারী স্কুল সার্টিফিকেট (পিএসসি) পরিক্ষাতে জুড়ী গুরুগৃহ কিন্ডার গার্টেন স্কুল থেকে গোল্ডেন জিপিএ-৫ ও ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে। রাফিও ২০১৫ সালে জুড়ী উপজেলায় ৫ম শ্রেনীতে অনুষ্ঠিত সকল প্রাইভেট বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে। রাফি একজন ভালো ইংরেজী বিতার্কিকও। রাফি ভবিষ্যতে জাতীয় ক্রিকেট দলের হয়ে খেলতে চায়।

আঁখির এই ফলাফলের পিছনে তার বাবা মা ও শিক্ষকদের অবদানের কথা জানান। আখিঁ ভবিষ্যতে ডাক্তার হয়ে অসহায় ও গরীব মানুষের সেবা করতে চায়। আখিঁ ও রাফি সকলের কাছে দোয়া প্রার্থী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: