সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৪ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নারীদের সঙ্গে ট্রাম্পের আচরণ প্রশ্নবিদ্ধ!

10আন্তর্জাতিক ডেস্ক: নারীদের সঙ্গে যুক্তরাষ্ট্রের প্রসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের সম্ভাব্য প্রার্থী ট্রাম্পের আচরণ ‘প্রশ্নবিদ্ধ’ বলে উল্লেখ করা হয়েছে নিউইয়র্ক টাইমসের এক প্রতিবেদনে। সেখানে বলা হয়েছে, নারীদের সঙ্গে আচরণের বিষয়ে ট্রাম্প সব সময়ই সীমা অতিক্রম করে গেছেন।

শুধু তাই নয় ওই প্রতিবেদনে আরো বলা হয়েছে, নারীদের ‘সম্ভোগের বস্তু’ মনে করতেন ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্পের সঙ্গে কাজ করেছেন এমন অর্ধশতাধিক নারীর কাছ থেকে তথ্য নিয়েই ওই প্রতিবেদনটি তৈরি করা হয়েছে। এর শিরোনাম ছিল, ‘ক্রসিং দ্য লাইন: হাউ ডোনাল্ড ট্রাম্প বিহ্যাভড উইথ উইম্যান ইন প্রাইভেট` যার অর্থ দাঁড়ায় ‘সীমা অতিক্রম: একান্তে নারীদের সঙ্গে যেমন আচরণ করতেন ট্রাম্প।’

এ বিষয়ে অবশ্য নারীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। কেউ কেউ তার প্রতি নেতিবাচক প্রতিক্রিয়া দেখালেও কিছু নারী আবার নিজেদের ক্যারিয়ারের জন্য ট্রাম্পের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন।

নিউইয়র্কের মিলিটারি স্টাইলের বোর্ডিং স্কুলেও মেয়েদের সঙ্গে ডেট করতে যেতেন ট্রাম্প। শুধু তাই নয় একবার সুইমিং পুলে পার্টি দিয়েছিলেন ট্রাম্প। সেখানে রোয়ান ব্রিউয়ার নামে এক মডেলের প্রতি আকৃষ্ট হন ট্রাম্প। সেসময় ট্রাম্পের প্রথম বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়া চলছিল। দেশটিতে সুন্দরী প্রতিযোগিতার আয়োজকও এই ধনকুবের।

নিউইয়র্ক টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, নারীদের প্রতি সবসময়ই দুর্বল ট্রাম্প। নিজের অর্থ-বিত্ত দিয়ে তিনি এ পর্যন্ত বহু নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: