সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৬ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাত বছরের প্রেমিক আনমলকেই বিয়ে করলেন অমৃতা

8বিনোদন ডেস্ক :: গুজব নয়, সত্যি সত্যিই বিয়ে করলেন ‘ম্যায় হু না’ ও ‘বিবাহ’ খ্যাত তারকা অভিনেত্রী অমৃতা রাও। দীর্ঘ সাত বছর ধরে আরজে আনমলের সঙ্গে প্রেম চালিয়ে যাওয়ার পর ১৫ মে তারা হঠাৎ করেই বিয়ের সিদ্ধান্ত নেন!
বলিউডে যেন বিয়ের জোয়ার বইছে। মাস দুয়েকের মধ্যে প্রীতি জিনতা, বিপাশা বসুর পর এবার হঠাৎ করেই বিয়ের পিঁড়িতে বসলেন ‘ম্যায় হু না’ খ্যাত তারকা অভিনেত্রী অমৃতি রাও। বিয়ে করছেন গত সাত বছর ধরে বন্ধুর মত একসঙ্গে ছুটে চলা আরজে আনমলকে। আর বিয়ের বিষয়টিও নিশ্চত করেছেন আরজে আনমলই!

বিয়ের খবরটি নিশ্চিত করে আরজে আনমল সোশাল সাইটে অভিনেত্রী অমৃতার সঙ্গে একটি ছবি পোস্ট করে তিনি লিখেন, সাত বছর আগে আমাদের পরিচয়, যা আজকে শক্ত বাধনে রূপ নিল। আমরা এখন বিবাহিত! অমৃতা ও আমার জন্য সবার কাছে আশির্বাদ প্রার্থনা করছি।

প্রসঙ্গত, অমৃতা দীর্ঘদিন ধরে সিনেমার অভিনয়ে নিয়মিত না থাকলেও বর্তমানে তিনি জনপ্রিয় টিভি শো ‘মেরি আওয়াজ হি পেচান হ্যায়’ নিয়ে ব্যস্ত আছেন। সর্বশেষ বড় পর্দায় তাকে জলি এলএলবি, সিং সাব দ্য গ্রেট এবং সত্যাগ্রহতে দেখা গিয়েছিল। এছাড়া তিনি ম্যায় হু না, ইশক ভিশক এবং বিবাহ সিনেমাগুলোতে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: