সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় ৭ স্কুলের প্রধান শিক্ষকের মামলা

daily sylhet mamlaকুলাউড়া অফিস:
কুলাউড়ার ৭টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকরা প্রদোন্নতি সংক্রান্ত বিষয়ে হাইকোর্টে একটি মামলা দায়ের করছেন (মামলা নং-Writ Petition No-11677/15, তাং-২৪-১১-১৫)। মামলা হলেও ওই স্কুলগুলোতে প্রধান শিক্ষকদের শূণ্যপদে নিয়োগ পক্রিয়া শুরু হয়েছে। নিয়োগ শুরু হওয়ায় শিক্ষকদের মধ্যে দারুণ ক্ষোভ ও হতাশা বিরাজ করছে। এরই প্রেক্ষিতে উর্ধ্বতন মহলে তারা লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, উপজেলার হাজী এসকে কনর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাইরচক সরকারি প্রাথমিক বিদ্যালয়, আব্দুল হান্নান চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তরভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়, শিকড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, বেরীগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়, রাজানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদে পদোন্নতি সংক্রান্ত বিষয়ে হাইকোর্ট বিভাগে একটি মামলা রয়েছে।

কিন্তু সম্প্রতি সমগ্র দেশের ন্যায় কুলাউড়া উপজেলায় ওই স্কুলগুলোর প্রধান শিক্ষকের শূণ্য পদে নিয়োগ প্রক্রিয়া চলছে। উচ্চ আদালতে মামলা থাকা অবস্থায় এবং ওই বিষয়ে মামলা নিস্পত্তি না হওয়া পর্যন্ত নিয়োগ পক্রিয়ার বন্ধ থাকার আবেদন করেছেন তারা। এদিকে নিয়োগ প্রক্রিয়া শুরু হওয়ার পর থেকে স্কুলের শিক্ষকদের মধ্যে চলছে দারুণ ক্ষোভ আর হতাশা। ইতোমধ্যে তারা নিয়োগ প্রক্রিয়া বন্ধের জন্য উর্ধ্বতন মহলেও আবেদন করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: