সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হলিউড সিনেমায় ক্যারিয়ার শুরু ওমর সানি-মৌসুমীর পুত্র ফারদিনের

1463324119বিনোদন ডেস্ক : একসময় বাংলার রূপালী পর্দায় ঝড় তুলেছিলেন ওমরসানী ও মৌসুমী জুটি। তাদের সেই যুগ এখন শেষ হয়ে গিয়েছে। এখন তাদের সন্তানরা ঝড় তুলবেন। আর তাই করে দেখালেন এই জুটির ছেলে ফারদিন। কয়েক বছর ধরেই টিভি নাটকের নির্মাণ কাজে হাত ফাঁকিয়ে নিচ্ছেন তিনি। তার নির্মাত টেলিফিল্ম ‘ডেস্টিনেশন’ ইতিমধ্যেই দর্শকমহলে বেশ সাড়া ফেলে দিয়েছে।

এরপর আরো আরেকটি নতুন কাজ হাতে নেয়ার কথা ছিত তার। কিন্তু সেই কাজটি শুরু করার অাগেই তাকে পাড়ি দিতে হচ্ছে আমেরিকায়।

না, তারকাদের ছেলে বলে তিনি হলিউডের কোনো সিনেমায় অভিনয় জন্য আমেরিকায় যাচ্ছেন না। সেখানে তিনি যাচ্ছেন সিনেমার বিষয়ে পড়াশোনা করবেন। আর সিনেমার খুটিনাটি রপ্ত করার জন্য নিজেরদেশ ছাড়তে হচ্ছে ফারদিনকে।

তবে তিনি পড়াশোনা নিয়েই পড়ে থাকতে চান না। তার পাশাপাশি নির্মাণের কাজেও হাত ঝালিয়ে নিতে চাচ্ছেন এই তরুণ নির্মাতা। আর তাই অ্যাসিসট্যান্ট ডিরেক্টর হিসেবে ইতিমধ্যই কাজের অফার পেয়ে গেলেন হলিউডের সিনেমায়। কেনি গেগ ও ডেভন ডাউন’র ‘সিনথিয়া’ চলচ্চিত্রে সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন বলে জানিয়েছেন ফারদিন। আজ ১৫ মে থেকে এই চলচ্চিত্রের কাজে যোগ দেবেন বলে জানিয়েছে ফারদিন।

উল্লেখ্য, ক্যারিয়ারের শুরু থেকেই নির্মাণ নিয়ে কাজ শরু করেছিলেন ফারদিন। আর তাই নির্মাণেই ক্যারিয়ার গড়ার স্বপ্ন দেখছেন তিনি। তার সেই স্বপ্নেই তাকে নিয়ে গিয়েছে আমেরিকায়। গত এপ্রিলে থেকে ফিল্মের উপর পড়াশোনা করছেন তিনি। জানা যায়, পড়াশোনা শেষে আবার দেশে ফিরবেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: