সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজমিরীগঞ্জ উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানদের শপথ

habiganj pic_10076হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার নবনির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার বিকেলে জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা প্রশাসন এই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে আজমিরীগঞ্জ উপজেলার ৪টি ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যানদেরকে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক সাবিনা আলম। শিবপাশা ইউনিয়নের নির্বাচন নিয়ে মামলা থাকায় এই ইউনিয়নের শপথ অনুষ্ঠিত হয়নি।

শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবদুর রউফ, এডিএম এমরান হোসেন, আজমিরীগঞ্জের ইউএনও সাজিদুল ইসলাম ও প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ। এছাড়াও ইউনিযন তথ্য কেন্দ্রের উদ্যোক্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। শপথ গ্রহণকারী চেয়ারম্যানরা হলেন আজমিরীগঞ্জ সদর আব্দুল কুদ্দুছ সেন, বদলপুর সুশেনজিৎ চৌধুরী, কাকাইলছেও নুরুর হক ভ’ইয়া ও জলসুখা ফয়েজ আহমেদ খেলু।

শপথ গ্রহণের পূর্বে জেলা প্রশাসক সাবিনা আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ডিজিটাল সেন্টারের মাধ্যমে জনগনের কাছে সহজভাবে সেবা পৌছে দেয়ার যে স্বপ্ন সেদিকে সবাইকে বিশেষভাবে গুরুত্ব দিতে হবে। জনগণের নির্বাচিত প্রতিনিধি হিসাবে দেশের উন্নয়নে আন্তরিকভাবে কাজ করার জন্য তিনি সবার প্রতি আহ্বান জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: