সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৫৭ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুগ্ম সচিব হলেন ৭০ কর্মকর্তা

full_1407462001_1463300603নিউজ ডেস্ক: জনপ্রশাসনের ৭০ জন উপ-সচিবকে যুগ্ম-সচিব করেছে সরকার। জনপ্রশাসন মন্ত্রণালয় রোববার এক আদেশে এই কর্মকর্তাদের পদোন্নতি দিয়ে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করেছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ সচিব সৈয়দা ফারহানা কাউনাইন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই পদোন্নতির কথা জানানো হয়।

এর আগে গত ১২ মে ৮৫ জন যুগ্ম-সচিবকে পদোন্নতি দিয়ে অতিরিক্ত সচিব করা হয়। জ্যেষ্ঠ সহকারী সচিব থেকে উপ-সচিব পদেও পদোন্নতি হওয়ার কথা রয়েছে, যাতে আগের ‘পদোন্নতিবঞ্চিতদের’ রাখা হচ্ছে বলে জনপ্রশাসনের কর্মকর্তারা জানিয়েছেন।

স্থায়ী পদ না থাকলেও গত বছরের ৬ এপ্রিল উপ-সচিব, যুগ্ম-সচিব এবং অতিরিক্ত সচিবের তিন স্তরে একসঙ্গে ৮৭৩ কর্মকর্তাকে পদোন্নতি দেয় সরকার।

ওই দিন জ্যেষ্ঠ সহকারী সচিব থেকে ৩৪৩ জনকে উপ-সচিব, উপ-সচিব থেকে ২৯৯ জনকে যুগ্ম-সচিব এবং যুগ্ম-সচিব থেকে ২৩১ জনকে অতিরিক্ত সচিব হিসেবে পদোন্নতি দেওয়া হয়।

২০১৪ সালের ১২ জানুয়ারি টানা দ্বিতীয় মেয়াদে আওয়ামী লীগ সরকার গঠনের পর এ পর্যন্ত জনপ্রশাসনের প্রায় ১২০০ কর্মকর্তাকে পদোন্নতি দেওয়া হয়েছে। বিগত সরকারের সময় (২০০৯-২০১৩) বিভিন্ন ধাপে জনপ্রশাসনের ২ হাজার ৫২৮ জন কর্মকর্তাকে পদোন্নতি দেওয়া হয়েছিল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: