সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১৭ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তনুর দ্বিতীয় ময়নাতদন্ত প্রতিবেদন শিগগিরই’

full_831055225_1463301434নিউজ ডেস্ক: দেশজুড়ে আলোচিত তনুর দ্বিতীয় ময়নাতদন্ত প্রতিবেদন ‘শিগশিরই’ জমা দেওয়া হবে বলে জানিয়েছেন তদন্তকারী চিকিৎসক কুমিল্লা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডা. কামদা প্রসাদ সাহা। রোববার এ কথা জানান তিনি।

আদালতের নির্দেশে পুনরায় ময়নাতদন্তের জন্য গত ৩০ মার্চ তনুর লাশ কবর থেকে তোলা হয়। এরপর কামদা প্রসাদ সাহার নেতৃত্বে তিন সদস্যের একটি চিকিৎসক দল ময়নাতদন্ত করে।

কামদা প্রসাদ বলেন, “ময়নাতদন্ত প্রতিবেদন চূড়ান্ত করতে আমরা শনিবার পর্যালোচনা করেছি। এখন পর্যন্ত আমরা ডিএনএ প্রতিবেদন পাইনি। তারপরও শিগগিরই প্রতিবেদন দেওয়া যাবে বলে আমরা একমত হয়েছি।”

গত ২০ মার্চ কুমিল্লা সেনানিবাস এলাকায় নিজের বাড়ির কয়েকশ গজের মধ্যে ভিক্টোরিয়া কলেজের ছাত্রী তনুর লাশ পাওয়া যায়। তাকে হত্যার আগে ধর্ষণ করা হয়েছিল বলে সে সময় পুলিশের পক্ষ থেকে সন্দেহ প্রকাশ করা হয়।

তবে প্রথম ময়নাতদন্ত প্রতিবেদনে চিকিৎসকরা জানান, তারা ধর্ষণের কোনো আলামত পাননি। অবশ্য এর চার দিন আগেই আদালতের নির্দেশে কবর থেকে লাশ তুলে তনুর দ্বিতীয় দফা ময়নাতদন্ত করা হয়।

এ ঘটনায় তনুর বাবা ইয়ার হোসেন কোতোয়ালি মডেল থানায় অজ্ঞাতপরিচয় আসামিদের বিরুদ্ধে যে মামলা করেছেন, তার তদন্ত করছে সিআইডি। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ২১ মার্চ প্রথম দফা ময়নাতদন্তের পর তনুকে মুরাদনগর উপজেলার মির্জাপুরে গ্রামের বাড়িতে দাফন করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: