সর্বশেষ আপডেট : ১২ মিনিট ২১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সেই প্রেমের প্রস্তাবে দুজন বহিষ্কার, নয়জনের ভর্তি বাতিল

full_902957696_1463296073নিউজ ডেস্ক:: খুব বেশিদিন নয়, সপ্তাহখানেক আগের ঘটনা। রাস্তায় দাঁড়িয়ে আছেন কয়েকজন শিক্ষার্থী। একটু পরে বাকি শিক্ষার্থীরা হাতে হাত ধরে দুজনকে আলাদা করে মানব বৃত্তের ভেতরে নিয়ে আসে। বৃত্তের ভেতরে ছেলেটি হাঁটু গেড়ে বসে মেয়েটির হাতে একটি আংটি পরিয়ে প্রপোজ করে। মেয়েটি ছেলের প্রেমের প্রস্তাবে সায় দেয় ও পরস্পরকে জড়িয়ে ধরে।

বাকি বন্ধুরাও উদযাপন করছে এ অবিস্মরণীয় মুহূর্তটি। কিন্তু ঘটনা সেখানে থেমে নেই। এ ঘটনার জেরে অবশেষে সেই দু’জন শিক্ষার্থীকে বহিষ্কার করেছে ঢাকা কমার্স কলেজ কর্তৃপক্ষ। বাকি ৯ জনের ভর্তি বাতিল করা হয়েছে।

গত ১২ মে এক নোটিশে বিষয়টি জানিয়েছে কর্তৃপক্ষ। একই সাথে কলেজের সব শিক্ষার্থীকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছে। এদিকে সোশাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে সেই ভিডিও। পক্ষে-বিপক্ষে ওঠে বিতর্কের ঝড়।

অনেকেই বলছেন কেন বহিষ্কার করা হলো? কেউ বলছেন এই ঘটনাটি পরিবারের সমন্বয়হীনতা।

অনেকেই আবার দায়ী করছেন রাজধানীতে বিনোদনের অভাব, শিক্ষার অভাব ও স্কুল-কলেজের শুধু টিউশন ফি নিয়ে মাথাব্যথাকে। সোশাল মিডিয়ায় যে বিতর্ক ঘুরে বেড়াচ্ছে এখনও সেই বিতর্কের হাওয়া শিক্ষার্থীদের পক্ষেই রয়েছে।

অনেকেই এই ভিডিওটিকে ‘রোমান্টিক’ আখ্যা দিয়ে ফেসবুক, গুগল প্লাস, ইন্সটাগ্রামে শেয়ার করছেন। ইউটিউবেও একাধিক নামে ভিডিওটি আপলোড করা হয়েছে। এই রোমান্টিসিজমের ফল পাচ্ছে বাকি ৯ জন শিক্ষার্থীও।

ঢাকা কমার্স কলেজের অধ্যক্ষ জানিয়েছেন, শৃঙ্খলা ভঙ্গের জন্য এই ১১ জন শিক্ষার্থীর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: