সর্বশেষ আপডেট : ৩৪ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রচারণায় গিয়ে থাপ্পড় খেলেন বিএনপি সমর্থক

2016_03_27_20_17_33_vyl8fvEgiEK7AHF6sGXPyenChlkun6_originalনিউজ ডেস্ক: রাণীনগরের একডালা ইউনিয়নে নির্বাচনী পোস্টার বিতরণ ও প্রচারণায় গিয়ে আওয়ামী লীগ সমর্থকদের চড়-থাপ্পড় খেতে হয়েছে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর পাঁচ কর্মীকে।

শুক্রবার বিকেলে একডালা ইউনিয়নের দিঘীর পাড় চয়েনের মোড়ে অপ্রীতিকর এ ঘটনা ঘটে। এতে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা, বিকেলে চয়েনের মোড়ে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর পোস্টার লাগাতে যায় মোবারক হোসেন (৪৫) ও তার দুই ছেলে রাজু (১৫) ও আরিফসহ (১৩) বেশ কয়েকজন। এ সময় আওয়ামী লীগ সমর্থিত রেজাউল ইসলামের লোকজন তাদের ওপর হামলা চালায়। তাদের চড়-থাপ্পড় ও মারপিট করে।

একইদিনে ইউনিয়নের পাকুরিয়া এলাকায় মোসারব হোসেনের পোস্টার বিলি ও টাঙানোর সময় সেখানে রেজাউল ইসলামের লোকজন জেঠাইল গ্রামের আজিজার রহমানের ছেলে এনামুল (৩২) ও পাকুড়িয়া গ্রামের তারেক রহমানের ছেলে ফজলুর রহমানকে (৩৮) মারপিট করে। পরে তাদের উদ্ধার করে রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়।

এব্যাপারে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মোসারব হোসেন অভিযোগ করেন বলেন, সরকার দলীয় প্রার্থী রেজাউল ইসলাম ও তার লোকজন আমার পোস্টার বিলি করার সময় হামলা চালিয়ে পাঁচজন কর্মীকে মেরে আহত করে। এছাড়াও তারা আমার সমর্থকদের বাধা ও হুমকি ধামকি দিচ্ছে।

সরকার দলীয় চেয়ারম্যান প্রার্থী রেজাউল ইসলাম জানান, বিকেলে আমার মিছিল যাবার সময় মোসারব ও বিএনপি কর্মীরা অশালীন কথা বলায় সেখানে ধাক্কা-ধাক্কি হয়েছে তবে মারপিটের কোনো ঘটনা ঘটেনি। তাছাড়া তাদের পোস্টার বিলিতেও বাধা দেয়া হয়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ খান জানান, এখন পর্যন্ত কোনো পক্ষ অভিযোগ করেনি। তবে বিষয়টি শুনেছি উভয় পক্ষের মধ্যে চড়-থাপ্পর বা ধাক্কা-ধাক্কির ঘটনা ঘটেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: