সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুক্তির প্রথম দিনেই ‘আজহার’এর সাফল্য

full_1621336835_1463248202বিনোদন ডেস্ক: বিতর্কই বুঝি ‘আজহার’-এর প্রতি সবার মনোযোগ বাড়িয়ে দিয়েছে। মুক্তির প্রথমদিনেই ছবিটি আয় করে নিয়েছে ৬ কোটি ৩০ লাখ টাকা। শুধু তাই নয় এখানে আজহারউদ্দিনের চরিত্রে ইমরান হাশমির অভিনয়ও প্রশংসিত হচ্ছে। চমৎকার ভাবে আজহারের চরিত্র ফুটিয়ে তুলেছেন হাশমি।

ভারতের সাবেক ক্রিকেটার আজহারউদ্দিনের জীবন নিয়ে পরিচালক টনি ডিসুজা নির্মাণ করেছেন এ সিনেমাটি। আজহারউদ্দিনের বিতর্কিত জীবন ও ক্যারিয়ারের মতোই বারবার বিতর্কে জড়াচ্ছিল তার এই ‘বায়োপিক’।

আজহারুদ্দিনের সাবেক স্ত্রী, বলিউড অভিনেত্রী ও মডেল সঙ্গীতা বিজলানি এই ছবির নির্মাতার বিরুদ্ধে আইনি পদক্ষেপও নিতে চেয়েছিলেন। এদিকে সাবেক ক্রিকেটার ও আজহারের একসময়ের সহকর্মী মনোজ প্রভাকরও এই ছবি নিয়ে আপত্তি জানিয়েছিলেন।

মনোজ ও সঙ্গীতার অভিযোগ- এই ছবিটিতে তাদের দুজনকে ‘খারাপ’ভাবে উপস্থাপন করা হয়েছে। শুক্রবার মুক্তি পেয়েছে ‘আজহার’। ছবি মুক্তির পর অবশ্য পরিস্থিতির কিছুটা পরিবর্তন দেখা যাচ্ছে।

অনেকে ছবি দেখার পর বলছেন, এক ঝলকে আজহারউদ্দিনের ঘটনাবহুল জীবন সুন্দরভাবে পর্দায় ফুটিয়ে তুলেছেন পরিচালক। এখন দেখার বিষয় ছবিটি সমালোচকদের কতোটা প্রশংসা কুড়াতে পারে।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: