সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঝিনাইদহে ইউপি নির্বাচনে বড় ভাইয়ের বিরুদ্ধে ছোট ভাই প্রার্থী : বিপাকে আ’লীগ নেতা বাবা

3104c2ae-0a6e-4e47-9f4b-55050fc86598জাহিদুর রহমান তারিক::ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ৭নং হাকিমপুর ইউনিয়নে ভাইয়ে ভাইয়ে লড়াই জমে উঠেছে। দুই ভাইয়ের এই নির্বাচনী লড়াই নিয়ে বাবা শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শিকদার মোশাররফ হোসেন পড়েছেন বিপাকে। তবে মেজ ছেলে শিকদার কামরুজ্জামান জিকু নৌকা প্রতীক পাওয়ায় তিনি তার পইে প্রচার প্রচারণায় অংশ নিচ্ছেন।

এতে ছোট ছেলে স্বতন্ত্র প্রার্থী শিকদার ওয়াহেদুজ্জামান ইকু বাবার বাসা ছেড়ে উঠেছেন নতুন বাসায়। এ বিষয়টি শৈলকুপায় বেশ মুখরোচক আলোচনায় পরিণত হয়েছে। দুই ভাই কেউ কাউকে ছাড় দিতে রাজি নয়। ফলে ভোটারদের মাঝে বিভ্রান্তি পাশাপাশি সংঘাতের আশংকা দেখা দিয়েছে। ইতিমধ্যে ছোট ভাই নৌকার প্রার্থী জিকুর এক সমর্থকের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ তুলেছেন বড় ভাই ইকু।

শিকদার ওয়াহিদুজ্জামান ইকু লিখিত অভিযোগে উল্লেখ করেছেন, শৈলকুপা উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর একেএম জহুরুল হক লিটন হাকিমপুর ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর পে মিছিল, মোটরসাইকেল শো-ডাউন এবং প্রচারণা চালাচ্ছেন। যা নির্বাচন আচরণ বিধি লঙ্ঘনের আওতায় পড়ে। দুই ভাইয়ের এই নির্বাচনী লড়াইয়ে বাবা দীর্ঘদিনের আওয়ামী লীগের পোড় খাওয়া নেতা উপজেলা সভাপতি শিকদার মোশাররফ হোসেন সোনা কিছুটা বিপাকে আছেন। তবে তিনি নৌকার পইে প্রচারণা চালাচ্ছেন।

এ বিষয়ে শিকদার ওয়াহেদুজ্জামান ইকু বলেন, এ বিষয়ে আমার কোন মন্তব্য নেই। তবে ১৯ মে তারিখের পর মুখ খুলবো। তিনি জানান, নির্বাচনী মাঠে তিনি আছেন। শেষ পর্যন্ত থাকার চেষ্টা করবেন। ইকুর মেজ ভাই নৌকার প্রার্থী শিকদার কামরুজ্জামান জিকুর মোবাইলে ফোন করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

তবে তাদের বাবা শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ সভাপতি শিকদার মোশাররফ হোসেন দুই ছেলের লড়াইয়ের কথা অস্বীকার করলেও পরে অবশ্য জানান, আমি এ নিয়ে মানসিকভাবে বিপর্যস্ত। আমার এবং আমার স্ত্রীর শরীরও ভাল না। বড় ছেলে বাড়ি এসেছে। পারিবারিকভাবে বসে বিষয়টি সমাধান করা যাবে হয়তো।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: