সর্বশেষ আপডেট : ৫৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সেক্স-স্ক্যান্ডাল’ ফাঁদে পাকিস্তানের শারজিল

Sharjeel-Khan-bg20160514170756স্পোর্টস ডেস্ক : ‘সেক্স-স্ক্যান্ডাল’ ফাঁদে পড়েছেন পাকিস্তানের ওপেনার ব্যাটসম্যান শারজিল খান। কে বা কারা ফোন করে তার বাজে ভিডিও অনলাইনে ছেড়ে দেওয়া হুমকি দিচ্ছে বলে জানান শারজিল।

শারজিল জানান, গত কয়েকদিন থেকেই আমাকে মুঠোফোনে হুমকি দেওয়া হচ্ছে। অচেনা নম্বর থেকে তারা ফোন করে জানায় আমার ফেসবুক পেজ ও টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হবে। আর তাতে বাজে ভিডিও আপলোড করা হবে। এমন যদি তারা করেই থাকে তবে, আমি আমার সকল ভক্তদের জানিয়ে দিতে চাই আপনারা এ সমস্ত ভিডিও বিশ্বাস করবেন না। আমি বাজে ভিডিওর সঙ্গে সম্পৃক্ত নই। আমাকে নাজেহাল করার জন্যই তারা এমনটা করতে চায়।

পাকিস্তানের জনপ্রিয় সংবাদমাধ্যম ‘ডন’ জানায়, দেশটির ক্রিকেট বোর্ড এবং শারজিলের জন্মস্থান হায়দ্রাবাদের স্থানীয় পুলিশ ২৬ বছর বয়সী এই ক্রিকেটারকে সাহায্য করছে। যত দ্রুত সম্ভব তার সমস্যা গুলো নিয়ে খতিয়ে দেখা হবে বলে সংবাদমাধ্যমটি।

২০১৩ সালে জাতীয় দলের জার্সি গায়ে শারজিলের অভিষেক হয়। সম্প্রতি বাংলাদেশের মাটিতে তিনি এশিয়া কাপের আসরে খেলে গেছেন। ভারতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলের সদস্য ছিলেন। এছাড়া, পাকিস্তানের ঘরোয়া ক্রিকেট লিগের (পিএসএল) চ্যাম্পিয়ন ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে খেলেছেন শারজিল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: