সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৫৭ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিক্ষার্থীদের রাজনীতিতে আসার আহ্বান

Youth-Fest_BG20160514215513নিউজ ডেস্ক: শুধু চাকরির পেছনে না ছুটে নতুন ও আগামী বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের রাজনীতিতে আসার আহ্বান জানিয়েছেন জ্বালানি ও বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

শনিবার (১৪ মে) সন্ধ্যায় রাজধানীর নর্থ সাউথ ইউনিভার্সিটি ক্যাম্পাসে ‘বাংলাদেশ ইয়ুথ ফেস্ট’ প্রোগ্রামে তিনি এ আহ্বান জানান।

ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিসিসিআই) দুই দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করে।

প্রতিমন্ত্রী বলেন, সবাই এখন চাকরি চাই, প্রথম থেকেই চিন্তা থাকে পড়াশুনা শেষে একটি ভালো চাকরি লাগবে। অবশ্যই চাকরি প্রয়োজন। তবে রাজনীতিরও প্রয়োজন রয়েছে।

নিজের জীবন কাহিনী তুলে ধরে শিক্ষার্থীদের উদ্দেশ্যে নসরুল হামিদ বলেন, স্বপ্নটা অনেক বড় হতে হবে। বড় উদ্যোগ হলে জগৎও বড় হয়। তখন কাজ করতে সুবিধা হবে।

জীবনে চ্যালেঞ্জ নিতে শিক্ষার্থীদের আহ্বান জানিয়ে তিনি বলেন, যারা শিক্ষিত তাদের বড় জায়াগা হল রাজনীতি। শিক্ষার্থীরা রাজনীতিতে না এলে নতুন ও আগামীর বাংলাদেশ কখনও গড়ে তোলা সম্ভব হবে না।

অনুষ্ঠানে দেশের সাতটি বিভাগের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে নলেজ ও শোকেসিং প্রতিযোগিতায় সাতটি বিজয়ী দলকে ক্রেস্ট দেওয়া হয়।

এই সাত বিজয়ী দল ২০১৬ তে সিঙ্গাপুরে ক্রিয়েটিভ ফেস্টিভ্যালে (স্পাইকস এশিয়া) অংশ নেবে।

নর্থ সাউথ ইউনিভার্সিটিতে শুক্র ও শনিবার অনুষ্ঠিত ফেস্টভালে প্রায় ৪০ জন খ্যাতনামা ব্যক্তিত্ব তাদের বাস্তব অভিজ্ঞতা শিক্ষার্থীদের কাছে তুলে ধরেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন অ্যাডকম লিমিটেডের চেয়ারপারসন গীতিআরা সাফিয়া চৌধুরী, গ্রে ঢাকার ম্যানেজিং ডিরেক্টর গাওসুল আজম শাওন, বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের পরিচালক নাজিয়া আন্দালিব প্রেমা প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: