সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাবিতে আপত্তিকর অবস্থায় প্রেমিকযুগল আটক

full_717110382_1463234142নিউজ ডেস্ক :: বাংলাদেশের শিক্ষার প্রাণকেন্দ্র ঢাকা বিশ্ববিদ্যালয়। রাজনীতি সহ সর্বক্ষেত্রে দেশের জন্মলগ্ন থেকে বড় অবদান রয়েছে এ বিশ্ববিদ্যালয়ের। তার প্রতিটি আঙ্গিনার সাথে জড়িতে বিভিন্ন গুরুত্বপূর্ণ ইতিহাস। তবে কিছু অতি স্বাধীন শিক্ষার্থীর কারণে বেকায়দায় পড়তে হয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে।

শনিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) ভিতরকার একটি টয়লেট থেকে আপত্তিকর অবস্থায় এক প্রেমিকযুগলকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ।

আটককৃতরা হলেন- বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র ও মাস্টার দা সূর্যসেন হলের আবাসিক ছাত্র শিহাবুল ইসলাম শাওন এবং তার বান্ধবী ময়মনসিংহ নার্সিং কলেজের ছাত্রী আফসানা আক্তার।

আটকের বিষয়টি নিশ্চিত করে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, তাদের আপত্তিকর অবস্থায় আটক করা হয়েছিল। বর্তমানে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক ড. এ এম আমজাদ বলেন, তাদের মধ্যে যদি বিয়ের সম্পর্ক না থাকে তাহলে মামলা দেয়া হবে। অন্যথায় মামলা হবে না।

প্রত্যক্ষদর্শীরা জানান, একই টয়লেটে পরপর একটি ছেলে ও একটি মেয়ে ঢোকে। অনেকসময় পরও তার বের না হলে বিষয়টি প্রক্টর অধ্যাপক ড. এ এম আমজাদকে জানানো হয়। পরে প্রক্টর পুলিশকে বললে পুলিশ তাদের হাতে-নাতে আটক করে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: