সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সত্যিকারের স্পাইডারম্যান সৌদি আরবে (ভিডিও)

46ফিচার ডেস্ক :: হলিউডের কাল্পনিক চরিত্র স্পাইডারম্যানকে তো সবাই দেখেছেন এবার সত্যিকারের স্পাইডারম্যানের দেখা পাওয়া গেল আরবে। যিনি মাত্র ২০ সেকেন্ড সময়ের মধ্যে একটি তিনতলা বাড়ির নীচ থেকে বেয়ে উপরে উঠতে পারেন। আর শুনে অবাক হবেন যে, এই অসাধ্য কাজ সাধ্য করেন তিনি কোন প্রকার অতিরিক্ত প্রতিরক্ষা ব্যবস্থা ছাড়াই। লম্বা একটি জোব্বা পরিধান করেই তিনি এই অসাধ্য কাজ সাধ্য করেন।

তার এই সাহসিকতার ছবিটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। তার তিনতলা বেয়ে উপরে ওঠার ভিডিও ফুটেজটি ধারণ করে তার একজন বন্ধু এরপর তা সামাজিক মাধ্যমে পোষ্ট করে। ভিডিটিতে দেখা যাচ্ছিল খুব সাহসিকতা এবং আত্মবিশ্বাসের সঙ্গে তিনি কাজটি করছিলেন।

উপরে ওঠার জন্য তিনি বাড়ির জানালাগুলো ব্যবহার করছিলেন। একের পর এক জানালা বেয়ে তিনি খুব সতর্কতার সঙ্গে বাড়িটির সর্বোচ্চ উচ্চতায় ওঠে যান। উঠার এক পর্যায় তার মাথার কাপড়টি যে বন্ধনী দিয়ে লাগানো ছিল তা খুলে পরে যায় কিন্তু এরপরও সে সফলভাবেই বাড়ির ছাদে উঠতে সক্ষম হন।

তবে এটা এখন পর্যন্ত জানা যায়নি যে, ঠিক কোন জায়গায় এই ঘটেছে। ভিডিওটি ভাইরাল হওয়ার পর সামাজিক মাধ্যমে হাজার হাজার লাইক ও কমেন্ট আসে। অনেকে তাকে আবার মজা করে আরবের স্পাইডারম্যান বলেও ডাকছে। বাংলামেইলের দর্শকদের জন্য ভিডিওটি নীচে দেয়া হলো।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: