সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাপ্পি-পরীর ‘দাফন’

full_1463143897_1463223455বিনোদন রিপোর্ট: নতুন ছবির কাজ শুরু করছেন পরিচালক নজরুল ইসলাম খান। ছবির নাম ‘দাফন’। বর্তমান সামাজিক প্রেক্ষাপট নিয়ে ছবিটি নির্মাণ করছেন তিনি। ছবির নায়িকা হিসেবে থাকবেন পরীমণি। তার বিপরীতে অভিনয় করবেন নায়ক বাপ্পী। পরিচালক নজরুল ইসলাম খানের প্রথম ছবি ছিল ‘রানা প্লাজা’। বহুল আলোচিত ছবিটি শেষ পর্যন্ত মুক্তি পায়নি। ‘দাফন’ তার দ্বিতীয় ছবি।

এ বিষয়ে পরিচালক নজরুল ইসলাম খান বলেন, সামাজিকতার আলোকে আমি ছবির গল্পটি নির্বাচন করেছি। এখানে পরিবারের স্নেহ-ভালোবাসা ছাড়াও রাজনৈতিক বিষয়গুলো উঠে আসবে। বর্তমান সময়ের গল্প নিয়ে ছবিটি নির্মাণ করতে যাচ্ছি।

এবার সামাজিক পেক্ষাপটের গল্প নিয়ে ছবি বানাচ্ছেন পরিচালক নজরুল ইসলাম খান। নতুন ছবিটি সেন্সর বোর্ডের অনুমতি পাবে কি না জানতে চাইলে নজরুল ইসলাম বলেন, একজন যোদ্ধা সবসময়ই যুদ্ধ করে যায়। আমিও করছি এবং করবো। এমন চলচ্চিত্র নির্মাণ করতে চাই, যে ছবি দর্শক মনে রাখে। যেটা দিয়ে সমাজের উপকার হয়। আমার ‘রানা প্লাজা’ ছবিটি মুক্তি দিতে পারিনি। জানি না, কোনোদিন মুক্তি দিতে পারব কি না। কিন্তু মানুষ ছবিটির কথা মনে রেখেছে। যে দেশে ছবি মুক্তির তিনদিন পর দর্শক সিনেমার নাম ভুলে যায়, সেখানে আমার ছবিটি মুক্তি দিতে পারিনি, তারপরও মানুষ মনে রেখেছে, এটাই আমার বড় পাওয়া। মানুষের জন্য ছবি বানাই। মানুষের গল্প নিয়েই ছবি বানাতে চাই।

‘দাফন’ ছবিতে পরীমণির অভিনয়ের বিষয়ে পরিচালক বলেন, আমার গল্পের জন্য ম্যাচিউরড একজন শিল্পী দরকার। আমার কাছে মনে হয়েছে, পরী সেই কাজটি ভালো করবে। তার সঙ্গে আমি রানা প্লাজা ছবিটি করেছি। আমার কাছে মনে হয়েছে, অভিনেত্রী হিসেবে সে অনেক ভালো একটা জায়গা দখল করবে। তার সেই গুণ আছে।

ছবির গল্প প্রসঙ্গে পরিচালক নজরুল ইসলাম বলেন, এই ছবিতে বাপ্পীকে একজন মাদ্রাসা ছাত্রের ভূমিকায় দেখা যাবে, যে কিনা কোনো এক কারণে খুব খারাপ হয়ে যায়। বাপ্পী একদিন পরীর বাবাকে মারতে গেলে সেখানে পরীকে দেখে সে পরীর প্রেমে পড়ে। তাদের মধ্যে প্রেম হয়। এর পরের গল্প দর্শক হলে গিয়ে দেখতে পাবেন। ছবিটিতে আরো অভিনয় করছেন মিশা সওদাগর, মিজু আহমেদ, হাবিব খান, প্রবীর মিত্র, রাশেদা, রেহানা জলি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: