সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দাম কমলো হুয়াওয়ের বিভিন্ন মডেলের হ্যান্ডসেটের

33তথ্য প্রযুক্তি ডেস্ক :: বাংলাদেশের বাজারে বিভিন্ন মডেলের হ্যান্ডসেটের দাম কমিয়েছে বিশ্বের দ্বিতীয় অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে। ক্রয়ক্ষমতার মধ্যে ক্রেতারা যেনো সেরা স্মার্টফোন ক্রয় করতে পারে সে উদ্দেশ্যে এমন পদক্ষেপ গ্রহণ করেছে হুয়াওয়ে।

গত কয়েক বছর ধরে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ডগুলোর সঙ্গে তাল মিলিয়ে প্রতিযোগিতা করছে প্রতিষ্ঠানটি। স্মার্টফোন কেনার ক্ষেত্রে ক্রেতাদের যেনো বাজেট নিয়ে সমস্যায় না পড়ে সে উদ্দেশ্যে হুয়াওয়ের ওয়াই৬২৫, ওয়াই৬ লাইট, ওয়াই৬, জি প্লে মিনি, ওয়াই৬ প্রো, অনার ফোরএক্স, পিএইট লাইট, জিআর থ্রি এবং জিসেভেন প্লাসের দাম কমিয়েছে হুয়াওয়ে। সর্বনি¤œ ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত দাম কমানো হয়েছে উল্লেখিত মডেলের স্মার্টফোনগুলোতে। প্রতিটি হ্যান্ডসেটের সঙ্গেই ক্রেতারা পাবেন এক বছরের বিক্রয়োত্তর সেবা।

স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে গত কয়েক বছরে সৃষ্টিশীল ও আধুনিক পণ্য উৎপাদন করে শীর্ষস্থানে উঠে এসেছে হুয়াওয়ে। গত ২০১৫ সালে সারা বিশ্বে ১০৮ মিলিয়ন স্মার্টফোন রপ্তানী করেছে। চাহিদা অনুযায়ী বাংলাদেশের বাজারেও বেশ কয়েকটি মডেলের স্মার্টফোন এনেছে প্রতিষ্ঠানটি। প্রতিনিয়ত নতুন ও অত্যাধুনিক প্রযুুক্তিসম্পন্ন স্মার্টফোন বাজারে এনে স্মার্টফোনপ্রেমীদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে হুয়াওয়ে। বাজেটের মধ্যে সব বয়সীদের জন্যই বিভিন্ন মডেলের স্মার্টফোন বাজারে ছেড়েছে চীনভিত্তিক এ প্রতিষ্ঠানটি।

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ)-এর ডিভাইস ডিরেক্টর ইংমার ওয়্যাং বলেন, ‘তথ্য-প্রযুক্তিতে দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ যার মূল লক্ষ্য ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন করা। বাংলাদেশ সরকার তথ্য-প্রযুক্তি খাতে যে পরিমান সহায়তা করছে সেটি নিঃসন্দেহে প্রশংসনীয়। আর এসব কারণে তথ্য-প্রযুক্তিভিত্তিক প্রতিষ্ঠান হওয়ায় আমরা এদেশে সফলতার সঙ্গে ব্যবসায়িক কার্যক্রম চালিয়ে যেতে পারছি এবং পাশাপাশি ক্রেতাদের হাতের নাগালে আধুনিক ডিভাইস এনে দিতে সক্ষম হচ্ছি। সম্প্রতি বাজারে আসা প্রায় সবকটি স্মার্টফোনেরই দাম কমিয়ে স্বল্প বাজেটে স্মার্টফোন ক্রয়ে আগ্রহীদের বাজেটের মধ্যে আনার চেষ্টা করেছি আমরা। মূলত সবার হাতে স্মার্টফোন পৌঁছে দেয়ার লক্ষ্যে আমাদের এই পদক্ষেপ।’

রাজধানীর যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটির হুয়াওয়ে এক্সপেরিয়েন্স সেন্টারসহ সারাদেশের ৬৪টি জেলার রিটেইল আউটলেট ও ব্র্যান্ড শপগুলো থেকে কমদামে হুয়াওয়ে-এর স্মার্টফোন কিনতে পারবেন ক্রেতারা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: