সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ৪২ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হঠাৎ লন্ডনের রাস্তায় মস্ত এক গর্ত!

28নিউজ ডেস্ক :: পাকাপুক্ত এক রাস্তায় হঠাৎ করে বিশাল এক গর্তের আবির্ভাব। সেখানে শেষ নয়। সেই গর্তে গাড় নীল বর্ণের এক গাড়ি পড়ে যাচ্ছে। গভীর রাতে এই ঘটনা ঘটে। লন্ডনের গ্রীনিচের উডল্যান্ড টেরেস এলাকায় কাল রাতে হঠাৎ করে এই ঘটনা ঘটে। তারপর পুলিশ সম্পূর্ণ এলাকা ঘেরাও করে রেখেছে।
পুলিশের একজন মুখপাত্র জানান, ‘অফিসাররা সেই স্থানে রয়েছে এবং গর্তের পাশে বেষ্টনী দিয়ে রেখেছে। সেখানে স্থানীয় কর্তৃপক্ষদের আসতে বলা হয়েছে এবং অন্যান্য সংস্থাও সেখানে এসে যুক্ত হয়েছে।’
তিনি আরও জানান, সেখানে খুব ভালভাবে তদন্ত করা হচ্ছে। সেই এলাকায় বসবাস করা নাগরিকদের কোন ধরণের অসুবিধার সম্মুখীন হতে হবে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। সঠিক তথ্য পাবার পর এলাকার বাসিন্দাদের সেখান থেকে সরিয়ে নেয়া হবে।
স্থানীয় এক বাসিন্দা জেমি জানান, স্থানীয় গির্জার বাহিরে তিনি সেই গর্ত দেখতে পান। তিনি বলেন, ‘আমি গাড়ির সামনের দিকের অংশ ও পিছনে বিশাল এক গর্ত দেখতে পাই। আমি মনে করেছিলাম কেউ হয়ত ইচ্ছে করে গর্ত করেছিলেন। এছাড়াও বুধবার রাতে ঝড়ো হাওয়া বয়ে যাচ্ছিল।’
গত এক সপ্তাহে লন্ডনে এরকম দুইটি গর্তের সৃষ্টি হয়েছে। কিন্তু এর পেছনের নির্ভরযোগ্য কোন কারণ এখনও জানা যায়নি।–সুত্র: মেট্রো।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: